জননেত্রী শেখ হাসিনা সরকার বলেই দেশের টাকায় স্বপ্নের পদ্মা সেতু নির্মিত হচ্ছে- উপজেলা চেয়ারম্যান জাফর

L.jpg

এম.জিয়াবুল হক,চকরিয়া : চকরিয়া উপজেলার গ্রামীণ জনপদে চলমান একাধিক উন্নয়ন প্রকল্পের কাজ পরির্দশন করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন অধিদপ্তর (পিআইও) চলতি অর্থবছর উপজেলার বিভিন্ন ইউনিয়নে একাধিক উন্নয়ন প্রকল্পের কাজ বাস্তবায়ন করছেন। চলমান এসব উন্নয়ন কাজ স্বচ্ছতার মাধ্যমে যাতে দ্রæত সময়ে বাস্তবায়ন করা যায় সেইজন্য উপজেলা চেয়ারম্যান জাফর আলম প্রতিটি ইউনিয়নে সরেজমিনে পরির্দশন করছেন।
পরির্দশনের অংশ হিসেবে গতকাল ১৩ ডিসেম্বর সকালে উপজেলা চেয়ারম্যান জাফর আলম চকরিয়া উপজেলার চিরিঙ্গা ইউনিয়নের বিভিন্ন এলাকায় চলমান সড়ক উন্নয়ন ও পিআইও সেতুর কাজের অগ্রগতি পরিদর্শন করেন। এসময় তিনি পিআইও সেতুর দুই পাশের এপ্রোচ সড়ক নির্মাণে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করেন। পরে তিনি এলাকার সর্বস্তরের মানুষের সাথে কুশল বিনিময় ও জনসংযোগ করেন।
চলমান এসব উন্নয়ন কাজ পরির্দশনকালে চকরিয়া উপজেলা চেয়ারম্যান জাফর আলমের সাথে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম আজাদ, চিরিঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা কৃষকলীগের সভাপতি জসীম উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মাস্টার আবদুল জলিল, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ আবদুল কাইয়ুম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আহমদ কবির, ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আলহাজ জাফর আলম সিআইপি, শেখ সালাহউদ্দিন, ইউপি মেম্বার নাজেম উদ্দিন, আলী হোসেন, হাবিব উল্লাহ, রেজাউল করিম, বেলাল উদ্দিন, মীর কাশেম। এছাড়াও আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের বিভিন্ন স্থরের নেতৃবৃন্দ, এলাকার সুধীজন উপস্থিত ছিলেন।
উন্নয়ন কাজ পরির্দশন শেষে উপস্থিত সাংবাদিক ও জনগনের উদ্দেশ্যে চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ জাফর আলম বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান আওয়ামীলীগ সরকার দেশের উন্নয়নে বিশ^াসী। সরকার প্রধান বঙ্গবন্ধু কন্যা কথা চেয়ে কাজে বিশ^াসী বেশি। তিনি জনগনের দু:খ দুদর্শা বুঝেন এবং জনগনকে কথা দিয়েছেন বলেই বিদেশী সহায়তা ছাড়াই আজ দেশের টাকায় পদ্মার বুকে নির্মিত হচ্ছে স্বপ্নের সেতু। এই বিশাল অর্জন শুধু সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনা সরকারে আছেন বলেই।
তিনি বলেন, আওয়ামীলীগ সরকারের আমলে দেশের প্রতিটি জনপদে উন্নয়নের মহাযঞ্জ চলছে। উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলছে বাংলাদেশ। উন্নয়নে এগিয়ে যাচ্ছে চকরিয়া-পেকুয়া। বর্তমান সরকারের উন্নয়নের কর্মসুচি আগামীতেও অব্যাহত রাখতে হবে। এইজন্য আগামী নির্বাচনে আবারও আওয়ামীলীগকে বিজয়ী করে দেশ পরিচালনার দায়িত্ব দিতে হবে। কারন জনগনের কল্যান ও দেশের উন্নয়নের জন্য শেখ হাসিনা সরকারের কোন বিকল্প নেই।