চকরিয়ায় হাইওয়ে পুলিশের অভিযানে ইয়াবাসহ প্রাইভেট কার জব্দ : চালক আটক

P.jpg

এম.জিয়াবুল হক,চকরিয়া : চকরিয়ায় ফের হাইওয়ে পুলিশের অভিযানে ইয়াবাসহ একটি প্রাইভেট কার গাড়ি জব্দ করা হয়েছে। এসময় ইয়াবা পাচারের অভিযোগে বনি আমিন (৩৫) নামের কারগাড়ি চালককে গ্রেফতার করা হয়েছে। গতকাল বুধবার ভোররাতে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার বানিয়ারছড়া স্টেশনের অদুরে মহেশখালী পাড়া এলাকা থেকে চিরিঙ্গা হাইওয়ে পুলিশের একটিদল গোপন সংবাদের ভিত্তিতে গাড়িসহ ওই চালককে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত কার গাড়ি চালক বনি আমিন বরগুনা জেলার সদর উপজেলার দক্ষিণ খেজুরতলার মো.আবদু ছোবহানের ছেলে। অভিযানে ওই গাড়ি থেকে ১ হাজার ৫৬৫ পিস ইয়াবা বড়ি উদ্ধার করে পুলিশ।
অভিযানের সত্যতা নিশ্চিত করে চিরিঙ্গা হাইওয়ে পুলিশের আইসি (ইনর্চাজ) মো.নুরে আলম বলেন, বুধবার ভোররাত আনুমানিক সাড়ে পাঁচটার দিকে কক্সবাজার- চট্টগ্রাম মহাসড়কে হাইওয়ে পুলিশের একটিদল নিয়মিদ টহল দিচ্ছেন। ওইসময় গোপন সংবাদের ভিত্তিতে তল্লাসি অভিযান চালিয়ে কক্সবাজার থেকে চট্টগ্রামগামী সাদা রংয়ের একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-১৪-২০০৬) গাড়িকে থামানো হয়।
তিনি বলেন, ওইসময় কার গাড়িটি তল্লাসি করে চালকের স্ট্যাইন্ডিয়ের ভেতর থেকে ১ হাজার ৫৬৫ পিচ ইয়াবা বড়ি উদ্ধার ও ব্যবহৃত গাড়িটি জব্দ করা হয়। পরে চালক বনি আমিনকে গ্রেফতার করা হয়।
চকরিয়া থানার ওসি তদন্ত মো.মিজানুর রহমানর বলেন, প্রাইভেট কারগাড়িসহ চালক গ্রেফতারের ঘটনায় চিরিঙ্গা হাইওয়ে পুলিশের আইসি বাদি হয়ে থানায় মাদক আইনে একটি মামলা রুজু করেছেন। ওই চালককে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। #