দুর্বৃত্ত হামলায় ঘুমধুম রেজু গর্জন বনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা আহত

o.jpg

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি : বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের রেজু গর্জন বনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা পারভীন আক্তার (২২) এর উপর একদল দুর্বৃত্তরা হামলা চালিয়ে গুরুতর আহত করেছেন। ঘটনাটি ঘটেছে ৬ ডিসেম্বর বুধবার বিকাল ৫টার সময় ঘুমধুম সীমান্ত সংলগ্ন উখিয়া উপজেলার পূর্ব কড়ই বুনিয়া আমতলী ঘাট এলাকায়।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছৈয়দ মোঃ হামজা জানান, প্রতিদিনের ন্যায় স্কুল ছুটি শেষে বাড়ী ফেরার পথে ৫/৬ জনের একদল দুর্বৃত্ত সহকারি শিক্ষিকা পারভীন আক্তারের উপর কিছু বুঝে উঠার আগেই এলোপাতাড়ি কিল ঘুষি ও লাঠি দ্বারা তার উপর অতর্কিত হামলা চালায়। ঐ মুহুর্তে এলাকাবাসী ছুটে এসে সহকারি শিক্ষিকা পারভীন আক্তারকে অজ্ঞান অবস্থায় উখিয়া হাসপাতালে ভর্তি করা হয়। দুর্বৃত্তদের হামলায় তার মাথা ফেটে রক্তাক্ত, জখম এবং গুরুতর আহত হয়। বর্তমানে সে উখিয়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে উখিয়া থানা অফিসার ইনচার্জ আবুল খায়ের বলেন, তিনি খবর পেয়ে হাসপাতালে সহকারি শিক্ষিকা পারভীন আক্তারকে দেখতে যান এবং দুর্বৃত্তদের ধরার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।
আহত সহকারি শিক্ষিকা পারভীন আক্তার বলেন, তিনি এখন নিরাপত্তাহীনতায় ভুগছেন। তারপরও সুস্থ্য হয়ে তাদের বিরুদ্ধে মামলা করবেন। উক্ত ঘটনায় ঘুমধুম ইউনিয়নের সকল শিক্ষক-শিক্ষিকারা তীব্র নিন্দা ও হামলাকারীদের অবিলম্বে গ্রেপ্তারের দাবী জানান।