কাকারায় আওয়ামী লীগের কর্মী সমাবেশে জাফর-পরাজয়ের গ্লানি মুছে চকরিয়া-পেকুয়া আসনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে

54.jpg

চকরিয়া প্রতিনিধি : চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ বলেছেন, জনগনের কল্যানে দেশের উন্নয়নের চাকা সচল রাখতে হলে আগামী একাদশ নির্বাচনে আবারও আওয়ামীলীগকে রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে। জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হিসেবে পেতে চাইলে আওয়ামীলীগের সকলস্তরের নেতাকর্মীকে সেইভাবে সংগঠনের জন্য কাজ করতে হবে। তিনি বলেন, বর্তমানে চকরিয়া-পেকুয়া উপজেলার প্রতিটি জনপদে আওয়ামীলীগের সাংগঠনিক দক্ষতা আগের চেয়ে অনেক বেড়েছে। নেতাকর্মীরা দলের জন্য নিবেদিতভাবে কাজ করছে। আমাদেরকে আগামী নির্বাচনে প্রমান করতে হবে চকরিয়া-পেকুয়া উপজেলার মাটি জননেত্রী শেখ হাসিনার ঘাঁটি, নৌকার ঘাঁটি।
তৃনমুলের সাংগঠনিক এই অর্জনকে সামনে রেখে দলের জন্য যার যার অবস্থান থেকে কাজ করতে হবে। সাংগঠনিক কার্যক্রম আরো বেগবান করতে হবে। যাতে অতীতের পরাজয়ের গøানি ভেঙে আগামী নির্বাচনে চকরিয়া-পেকুয়া আসনে আওয়ামীলীগ তথা নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে পারি ইনশাল্লাহ। সোমবার (৪ ডিসেম্বর) বিকালে চকরিয়া উপজেলার কাকারা ইউনিয়নের ৫নম্বর আওয়ামীলীগের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান জাফর আলম এসব কথা বলেন।
কাকারা ইউনিয়নের ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মাষ্টার অষিদ কান্তি রুদ্র সভাপতিত্ব অনুষ্ঠিত কর্মী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফাসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বাবু এমআর চৌধুরী, সাংগঠনিক সম্পাদক কাকারা ইউপি চেয়ারম্যান শওকত ওসমান প্রমুখ নেতৃবৃন্দ। এছাড়াও সভায় ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা আওয়ামীলীগ এবং সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।