টেকনাফে দৈনিক রূপালী সৈকতের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

teknaf-pic-2-01-11-17.jpg

সংবাদ বিজ্ঞপ্তি:
কক্সবাজার থেকে প্রকাশিত সৃষ্টির কল্যাণ প্রত্যাশায় দৈনিক রূপালী সৈকতের প্রতিষ্টা বার্ষিকী টেকনাফে পালিত হয়েছে। এ উপলক্ষে ১ নভেম্বর বুধবার বিকালে টেকনাফ থানার সার্ভিস সেন্টার সন্মেলন কক্ষে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন টেকনাফ মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শেখ আশরাফুজ্জামান।

বিশেষ অতিথি ছিলেন টেকনাফ মডেল থানার সেকেন্ড অফিসার আবুল খায়ের, বিশেষ অতিথি ছিলেন পৌর আওয়ামীলীগ সভাপতি ও প্রেসক্লাবের সাবেক সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন টেকনাফ পৌরসভার প্যানেল মেয়র ও ১,২,৩ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর কোহিনুর আক্তার।

দৈনিক রূপালী সৈকতের টেকনাফের বিশেষ প্রতিবেদক হাফেজ মুহাম্মদ কাশেমের সভাপতিত্বে দৈনিক রূপালী সৈকতের নিজস্ব প্রতিবেদক ফরহাদ আমিনের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন টেকনাফ প্রেসক্লাবের উপদেষ্টা পরিষদের সদস্য আশেক উল্লাহ ফারুকী, সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সাবেক সাধারণ সম্পাদক নুরুল করিম রাসেল, সাবেক যুগ্ম স¤পাদক নুরুল হক, সাবেক পরিবেশ বিষয়ক স¤পাদক সাইফুল ইসলাম সাইফী, সাবেক তথ্য ও গবেষনা স¤পাদক আব্দুস সালাম, সাবেক দপ্তর সম্পাদক ডাঃ কায়সার পারভেজ চৌধুরী, টেকনাফ ফোরামের সভাপতি আমান উল্লাহ আমান,ক্রাইম রির্পোটাস সোসাইটির সভাপতি গিয়াস উদ্দিন ভুলু, যুগ্ন সম্পাদক জিয়াবুল হক, অনলাইন টেকনাফ একাত্তর নিউজের প্রকাশক নুর হাকিম আনোয়ার, মাষ্টার সাইফুল ইসলাম, সাংবাদিক মৌলনা মোঃ ইসলাম,মৌলানা মোঃ জুবাইর,শহিদুল্লাহ ও শামসুদ্দীন প্রমুখ।

এসময় অতিথিরা কক্সবাজার থেকে প্রকাশিত দৈনিক রূপালী সৈকত বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদের প্রশংসা করে বলেন, দৈনিক রূপালী সৈকত কক্সবাজার জেলার সর্বাধিক প্রচারিত পত্রিকা হিসাবে পাঠক প্রিয় হবে। দিন দিন পত্রিকাটি একটি সামাজিক প্রতিষ্ঠানে পরিণত হচ্ছে। পত্রিকায় যেমনি রাষ্ট্র ও সমাজের নানা সমস্যার কথা তুলে ধরা হয়, তেমনি অমিত সম্ভাবনার বিষয়গুলোও সমান গুরুত্ব দিয়ে প্রকাশিত হয়। কক্সবাজারে দৈনিক রূপালী সৈকত পত্রিকা প্রচার সংখ্যায় ভবিষ্যতে শীর্ষে অবস্থান করবে বলে অতিথিরা আশাবাদ ব্যক্ত করেন।