জাবিতে ১১২ বোতল ফেনসিডিল জব্দ

jahangirnagar_university.jpg

টেকনাফ টুডে ডেস্ক:জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ১১২ বোতল ফেনসিডিল জব্দ করেছে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তারক্ষীরা। সোমবার রাতে বিশ্ববিদ্যালয়ের চৌরঙ্গী মোড় থেকে ফেনসিডিলগুলো জব্দ করা হয়।
তিনটি বস্তায় পেয়ারার সাথে ফেনসিডিলগুলো প্রান্তিক গেট থেকে ক্যাম্পাস পার্শ্ববর্তী ইসলামনগর বাজারে নিয়ে যাওয়া হচ্ছিল। এসময় পেয়ারা বহনকারী রিকশাচালককে আটক করা হয়েছে। রাত সাড়ে ৯টার দিকে জব্দ করা ফেনসিডিল ও আটক রিকশাচালক রাজিবুল হোসেনকে আশুলিয়া থানা পুলিশে হস্তান্তর করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।
রিকশাচালক রাজিবুল জানান, ইসলামনগর বাজারের কাপড় দোকানদার সাইফুল আহমেদ ফারুকের ছেলে নয়ন প্রান্তিক গেট থেকে রিকশায় করে পেয়ারাগুলো নিয়ে আসছিলেন। চৌরঙ্গী মোড়ে আসলে নিরাপত্তারক্ষীরা রিকশাটি থামায় এবং তল্লাশি করে পেয়ারার ভেতর থেকে ফেনসিডিলগুলো জব্দ করে। রিকশার সাথে নয়ন নামের এক যুবক থাকলেও নিরাপত্তা কর্মীরা তল্লাশি শুরু করলে সে সরে পড়ে।
বিশ্ববিদ্যালয়ের প্রধান নিরাপত্তা কর্মকর্তা সুদীপ্ত শাহিন জানান, “আমরা মোটরচালিত রিকশা আটক করছিলাম। বিশ্ববিদ্যালয়ে মোটরচালিত রিকশা নিষিদ্ধ। সন্ধ্যায় তিনটি রিকশা আটক করি।
একটা রিকশায় তিন বস্তা মালামাল দেখে আমাদের সন্দেহ হয়। তল্লাশি করে বস্তার ভেতর পেয়ারার সাথে ১১২ বোতল ফেনসিডিল পাই। ”
শাহিন আরও জানান, “নয়ন নামের যে লোক পেয়ারা নিয়ে যাচ্ছিলো তার বাবা সাইফুল আহমেদ ফারুক আগে থেকেই আমাদের সন্দেহের তালিকায় ছিল। গত রমজান মাসে সন্দেহজনক একটি ব্যাগসহ তাকে ক্যাম্পাসে আটক করি আমরা। পরে বিভিন্ন প্রেশারে তাকে ছেড়ে দিতে হয়েছে। ”
আশুলিয়া থানার এস আই কে এম মনিরুজ্জামান বলেন, “পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে। এ ঘটনায় জড়িতদের আটক করে ব্যবস্থা নেওয়া হবে। ”