চকরিয়ায় ইলিক্ট্রিশিয়ানকে অপহরণের অভিযোগ!

X.jpg

এম.জিয়াবুল হক,চকরিয়া:চকরিয়ায় পল্লী বিদ্যুৎ অফিসের সামনে থেকে আব্দুল কাদের (৩৫) নামের এক যুবককে অপহরণ করেছে দুর্বৃত্তরা। গত শনিবার সকালে চকরিয়া পৌরসভার অদুরে সেনাক্যাম্পের ১নম্বর গেইট এলাকায় ঘটেছে এ ঘটনা। এদিকে গত তিনদিন ধরে আব্দুল কাদেরের হদিস না পাওয়ায় চরম আতঙ্কে রয়েছে তার পরিবারের সদস্যরা।অপহৃত যুবক পেকুয়া উপজেলার টইটং ইউনিয়নের নাপিতখালী এলাকার আহমদ হোছাইনের ছেলে। তিনি পেশায় ইলিক্ট্রিশিয়ান।
অপহৃত যুবকের ভাই ফজলুল কাদের বলেন, শনিবার সকালে চকরিয়া পল্লী বিদ্যুৎ অফিসে মিটার সংক্রান্ত কাজ কাজ করতে যান তাঁর ভাই আব্দুল কাদের। ঘটনার সময় ৩-৪জন অজ্ঞাতনামা ব্যক্তি তাকে কৌশলে ঢেকে নিয়ে জোরপুর্বক গাড়িতে তুলে নিয়ে যায়। তিনি অভিযোগ করেছেন, অপহরণ করে নিয়ে যাওয়ার পর গত রোববার (২২ অক্টোবর) সকাল দশটার দিকে তার (আব্দুল কাদের) মোবাইল থেকে আমার (অভিযোগকারী ভাইয়ের) মোবাইলে ফোন দিয়ে তাকে চকরিয়া উপজেলার হারবাং হারবাং ইউনিয়নের অদুরে আজিজনগর সীমান্তে গহীন অরণ্যে আটকে রাখা হয়েছে বলে জানান। সেখানে থেকে মুক্তি পেতে অপহরণকারীরা তাঁর কাছে পঞ্চাশ হাজার টাকা দাবী করছে বলেও জানান ফজলুল কাদের।
অপহৃতের ভাই ফজলুল কাদের বলেন, এ ঘটনায় আমরা রোববার লিখিত এজাহার নিয়ে চকরিয়া থানায় গিয়েছিলাম। কিন্তু কর্তব্যরত ডিউটি অফিসার বিষয়টি নিয়ে গতকাল (২৩ অক্টোবর) ব্যবস্থা নিবেন বলে জানিয়েছেন। কিন্তু এখনো আমরা অপহৃত ভাইয়ের হদিস পাচ্ছিনা।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, অপহৃতের পরিবার সদস্যরা রোববার থানায় উপস্থিত হয়ে আব্দুল কাদের নিখোঁজ হয়েছে মর্মে একটি সাধারণ ডায়েরী (জিডি) রুজু করেছেন। আমি রুজুকৃত জিডির তদন্ত এবং ভিকটিমকে উদ্ধার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য থানার উপ পরিদর্শক (এসআই) এনামুল হককে নির্দেশ দিয়েছি। পুলিশের পক্ষ থেকে এব্যাপারে সব ধরণের প্রচেষ্ঠা অব্যাহত রয়েছে।