সদর উপজেলা এসিল্যান্ড পঙ্কজ বড়ুয়ার বিদায় সংবর্ধনা

1-2.jpg

নিজস্ব প্রতিবেদক:সুনাম ও দক্ষতার সাথে দীর্ঘদিন কাজ করে বিদায় নিলেন সদর উপজেলা সহকারি কমিশনার (ভুমি) পঙ্কজ বড়ুয়া। তিনি নিয়ম অনুযায়ী দাপ্তরিক দায়িত্ব যেমন পালন করেছেন; তেমনই ছুটে গেছেন যেকোন দুর্যোগে বা বিপদে সাধারণ মানুষের পাশে। আবার দীর্ঘদিন ধরে রাগব বোয়ালদের কব্জায় থাকা হাজার কোটি টাকার সরকারি জমি উদ্ধার করার মত যে সাহস তিনি দেখিয়েছেন তা কক্সবাজারে নজিরবিহীন। তাই যাওয়ার বেলায় সকলের প্রিয় এসিল্যান্ড পেয়েছেন সাধারণ মানুষের অকুণ্ঠ ভালবাসা।
সম্প্রতি পঙ্কজ বড়ুয়া সিনিয়র সহকারি সচিব হিসাবে পদোন্নতি পেয়েছেন। গতকাল বৃহস্পতিবার ছিল কক্সবাজার সদর উপজেলা সহকারি কমিশনার (ভুমি) হিসাবে তাঁর শেষ কর্মদিন। তাই বিদায়ের প্রাক্কালে সারাদিন এক এক করে অনেকে হাজির হন প্রিয় এসিল্যান্ডকে বিদায় জানাতে। সাধারণ মানুষের ভালবাসার জোর দেখে শেষ বেলায় তিনি মুগ্ধ হন। আগামিতেও কাজের প্রতি এই আন্তরিকতা অব্যাহত রাখার কথা জানান পঙ্কজ বড়ুয়া।
পঙ্কজ বড়ুয়া বলেন, কাজের প্রতি আন্তরিকতা ও সাধারণ মানুষের জন্য কিছু করার ইচ্ছে থাকলে সব অসম্ভবকে জয় করা যায়। এটি সবার মধ্যে থাকা উচিত বলে মনে করেন তিনি।
অন্যান্যদের মত গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় সহকারি কমিশনার (ভুমি) কার্যালয়ে তাঁকে ফুল দিয়ে বিদায়ী শুভেচ্ছা জানান দৈনিক সকালের কক্সবাজারের নির্বাহী সম্পাদক মহসীন শেখ, বনিক বার্তার কক্সবাজার প্রতিনিধি ইব্রাহিম খলিল মামুন ও সাংবাদিক আজিম নিহাদ।