নাইক্ষ্যংছড়িতে চাঁন্দের গাড়ি দূর্ঘটনায় আহত-৭

3-1.jpg

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি:বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে চাদেঁর গাড়ি (জীপ) দূর্ঘটনায় ৭জন যাত্রী গুরুতর আহত হয়েছে। বৃহস্পতিবার ২৮ সেপ্টেম্বর বেলা ১১টার দিকে উপজেলার দোছড়ি ইউনিয়নের হাজিরমাঠ এলাকায় এ দূর্ঘটনা ঘটে। আহতদের নাইক্ষ্যংছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলো- কোলাচি গ্রামের আবুল হোসেন মেম্বার (৭৪), আলী আহাম্মদ (৫০), ওয়াচ্ছাখালী গ্রামের দিলারা বেগম (৫৫), কোলাচি গ্রামের ছকিনা খাতুন (৩৫), নুর বাহার (৩৫) ও জন্নাত আরা (২৫), নূর নাহার (৪০)। আহতরা সবাই কোলাচি ৫ ও ৬নং ওয়ার্ডের বাসিন্দা।
জানা গেছে,দোছড়ি হাজিরমাঠ এলাকায় যাত্রীবাহী একটি জীপ গাড়ি গর্জনিয়ায় যাওয়ার পথে খাঁদে পড়ে ওই ৬যাত্রী আহত হয়। এসময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে নাইক্ষ্যংছড়ি সদর হাসপাতালে ভর্তি করায়। গাড়ি চালক মোঃ আবছার জানান- হেলপার বিহীন গাড়ি থেকে হঠাৎ করে একজন যাত্রী দ্রুতগতিতে নামার চেষ্টাকালে গাড়িটি সামনের খাদে পড়ে দূর্ঘটনা ঘটে।
এদিকে দূর্ঘটনার খবর পেয়ে নাইক্ষ্যংছড়ি হাসপাতালে আহতদের খোঁজ নিতে ছুটে যান উপজেলা নির্বাহী অফিসার এস,এম সরওয়ার কামাল, ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী ও হাবিবুল্লাহসহ স্থানীয় রাজনৈতিক ও জনপ্রতিনিধিরা।
নাইক্ষ্যংছড়ি সদর হাসপাতালের মেডিকেল অফিসার সালমান করিম খানঁ জানান- আহত ৭জনের মধ্যে কেহ গুাংতর আহত হয়নি। তবে একজনের নাখে আঘাতে হাড়ঁ ভেঙ্গেছে।