চকরিয়া কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের বিশাল আনন্দ মিছিল

Chakaria-Pc-S.Lig-25-09-2017.jpg

এম.জিয়াবুল হক,চকরিয়া:জাতিসংঘের সাধারণ অধিবেশনের বক্তৃতায় বিশ্ব শান্তির মডেল প্রস্তাব করায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য উত্তরসুরী আওয়ামীলীগ সভানেত্রী দেশরত্ম শেখ হাসিনা বিশ^দরবারে শান্তি কন্যা উপাধি পাওয়ায় তাকে অভিনন্দন জানিয়ে সোমবার সকালে চকরিয়া কলেজ ক্যাম্পাসে বিশাল আনন্দ মিছিল করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। চকরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি জনপ্রিয় ছাত্রনেতা এমএ আরিফুল ইসলাম চৌধুরীর নেতৃত্বে তাৎক্ষনিক আনন্দ মিছিলে অংশ নেন উপজেলা, পৌরসভা ও কলেজ এবং সকল ইউনিটের শত শত নেতাকর্মী। চকরিয়া কলেজ ছাত্রলীগের আয়োজনে মিছিল পরবর্তীতে ক্যাম্পাসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। কলেজ ছাত্রলীগের সভাপতি তোয়াছিন আনওয়ার জিহানের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক মুবিনুল ইসলামের সঞ্চালনায় আনন্দ মিছিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সভাপতি এম এ আরিফুল ইসলাম চৌধুরী।
উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মজনু, কলেজ ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর আলম, ছাত্রলীগ নেতা মুরাদ, হারবাং ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক বুরহান
ডুলহাজারা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি আবদুল বারেক টিপু, লক্ষারচর ইউনিয়ন ছাত্রলীগের মামুন, বরইতলী ছাত্রলীগের সাহেদ , কলেজ ছাত্রলীগের মানবিক প্রথম বর্ষের সভাপতি সানাউল্লাহ শামিম, সাধারণ সম্পাদক সাজ্জাদুল ইসলাম, ব্যবসা শাখার সভাপতি ইমরানুল ইসলাম ইমরান, সাধারণ সম্পাদক সৈকত, চকরিয়া পৌরসভা ২ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন সহ কলেজ ছাত্রলীগের অসংখ্য নেতাকর্মী।
অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি চকরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফ চৌধুরী বলেন, দেশরতœ শেখ হাসিনা মানবতার পাহারাদার, শান্তির সুবাতাস। তাঁর সফল নেতৃত্বের গুনে আজ দেশ জাতি বারবার আওয়ামীলীগকে রাষ্ট্র ক্ষমতায় জয়যুক্ত করে। তিনি বলেন, জাতির পিতার আর্দশে বাংলার কোটি মানুষের আস্থার ঠিকানা দেশরত্ম শেখ হাসিনা এগিয়ে যাচ্ছেন বলেই আজ মানবতা ও মায়ার মনস্বী নেত্রীতে পরিণত হয়েছে। জননেত্রীর সহমর্মিতা ও সহানুভূতি ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মীকে সাহস ও শক্তি যুগায়। তিনি মানবতার কল্যানে নিবেদিত বলেই আজ বিশ^দরবারে সম্মানিত হচ্ছে, শান্তিকন্যার উপাধি পেয়েছে। এই গৌরব বাংলার ১৬ কোটি মানুষের। তিনি বলেন, আসুন সম্ভাবনার বাংলাদেশে একটি সুন্দর আগামী বির্নিমানে আমরা দেশরত্ম শেখ হাসিনার সফল ও সুদক্ষ নেতৃত্বে এগিয়ে যাই।