চকরিয়ায় শারদীয় দুর্গোৎসব উপলক্ষে ‘মহামায়া বার্তা’ উদ্বোধন

Chakaria-Picture-25-09-2017.jpg

এম.জিয়াবুল হক,চকরিয়া:চকরিয়ায় শারদীয় দুর্গোৎসব উপলক্ষে চকরিয়া পৌরসভা পুজা উদযাপনের পরিষদের উদ্যোগ ধর্মীয় পত্রিকা ‘মহামায়া বার্তা’ উদ্বোধন করা হয়েছে। পৌরসভা পুজা উদযাপন পরিষদের সভাপতি টিটু বসাক পত্রিকাটির প্রকাশক ও অধ্যাপক জেপুলিয়ান দত্ত জেপু সম্পাদক। গত ২৪ সেপ্টেম্বর বিকালে উপজেলা পুজা উদযাপন পরিষদের কার্যালয়ে অনুষ্ঠিত প্রকাশনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী। উদ্বোধক ছিলেন উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি আওয়ামীলীগ নেতা তপন কান্তি দাশ।
চকরিয়া পৌরসভা পুজা উদযাপন পরিষদের সভাপতি টিটু বসাকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিলোৎফল দাশের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চকরিয়া কেন্দ্রীয় হরি মন্দির কমিটির সভাপতি প্রদীপ দাশ, উপজেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক বাবলা দেবনাথ। বক্তব্য রাখেন পৌরসভা কমিটির সহ-সভাপতি সুজিত দাশ, মহামায়া সম্পাদক অধ্যাপক জেপুলিয়ান দত্ত জেপু, কমিটির নেতা উত্তম দে, ছোটন দাশ গুপ্ত, বাসু দে, অনিল দাশ, রিজভী সুশীল, উজ্জল সুশীল, সাংগঠনিক সম্পাদক মিল্টন কিশোর দাশ ও সুধাশু সুশীল।
অনুষ্ঠানে প্রধান অতিথি চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী বলেন, জননেত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের শাসনামলে দেশে সকল ধর্মের মানুষের বসবাস নিরাপদ। তার প্রমাণ বিগত সময়ে জনগনের ভোটে আওয়ামীলীগ সরকার যতবার ক্ষমতায় এসেছে ততবারই দেশের সকল ধর্মের মানুষের সবস্থান নিশ্চিতে কাজ করেছে। তিনি বলেন, আওয়ামীলীগই বাংলাদেশে সকল ধর্মের মানুষের জন্য সমানভাবে কাজ করে চলছে। অন্য দল গুলো ধর্মের অপব্যাখা দিয়ে জনগনের মাঝে বারবার বিভ্রান্তি ছড়ানোর অপচেষ্ঠা করেছে। তাঁরা পেছনের দরজায় ক্ষমতায় আসতে এবং বর্তমান সরকারকে বিশ^দরবারে হেয় করার জন্য এখনো অপতৎপরতায় লিপ্ত। তবে তাদের সেই খায়েস কোনদিন পুরণ হবেনা। তিনি চকরিয়া পৌরসভার এলাকার সকল মন্দির ও মন্ডপ গুলোকে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে পৌরসভার পক্ষ থেকে অনুদান দেয়ার ঘোষনা দেন অনুষ্ঠানে।