টেকনাফ লেদার সেই নব্য ইয়াবা সিন্ডিকেটের সদস্য ও মানবপাচারকারী শাহীন সহ ৬ জন দালালকে ৬ মাস করে সাজা

Shahin-uddin_leda_2.png

টেকনাফ টুডে ডেস্ক |
টেকনাফ লেদার সেই নব্য ইয়াবা সিন্ডিকেটের সদস্য ও মানবপাচারকারী শাহীন সহ ৬ জন দালালকে ৬ মাস করে সাজা প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।

টেকনাফে রোহিঙ্গা অনুপ্রবেশে সহযোগিতা করার দায়ে ভ্রাম্যমান আদালত তাদেরকে ৬ মাস করে সাজা দিয়েছে।

৩ সেপ্টেম্বর রবিবার টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ জাহিদ হোসেন ছিদ্দিক এবং টেকনাফ উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশণার (ভুমি) প্রণয় চাকমা পৃথকভাবে দন্ডাদেশ প্রদান করেন।

টেকনাফ উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশণার (ভুমি) প্রণয় চাকমা ৩ সেপ্টেম্বর রবিবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন।

দন্ডপ্রাপ্ত ৬ জন হলেন হ্নীলা ইউনিয়নের পূর্ব লেদা গ্রামের মাস্টার হাফেজ আহমদের পুত্র শাহীন উদ্দিন (২৬), সেন্টমার্টিনদ্বীপ পুর্বপাড়া কালা মিয়ার পুত্র মোঃ হোসেন (৫১), শামসুল ইসলামের পুত্র মোঃ হারুন (৩২), দক্ষিণপাড়া মোঃ হাশেমের পুত্র রফিক আহমদ (৩৫), নবী হোছনের পুত্র আবদুল্লাহ (২৪), আমির হামজার পুত্র আবুল হোছন (২১)।

সাজাপ্রাপ্তরা আইন শৃংখলা বাহিনীর হাতে রোহিঙ্গা অনুপ্রবেশে সহায়তার সময় আটক হয় বলে জানা গেছে। এরমধ্যে পূর্ব লেদা গ্রামের ইয়াবা ব্যবসায়ী ও মালয়েশিয়া মানব পাচারকারী রোহিঙ্গা আদম পারাপারের হোতা শাহীন কে পূর্ব লেদা এলাকার নাফ নদীর প্যারাবন থেকে বিজিবি জওয়ানরা রবিবার রাতে আটক করেন বলে জানা গেছে।