Thursday, December 9, 2021
Homeটেকনাফহোয়াইক্যংয়ে দূর্বৃত্তদের হানায় নগদ টাকা ও স্বর্ণ লুট : থানায় অভিযোগ

হোয়াইক্যংয়ে দূর্বৃত্তদের হানায় নগদ টাকা ও স্বর্ণ লুট : থানায় অভিযোগ

মুহাম্মদ জাহাঙ্গীর আলম, টেকনাফ।
টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের পাহাড়ী এলাকায় অসহায় দরিদ্র পরিবারের লোকজনকে বেদম প্রহার করে নগদ টাকা,স্বর্ণালংকার লুট করেছে দূর্বৃত্ত দল। এসময় নারীদের শ্লীলতাহানির ঘটনা ঘটেছে। এই ব্যাপারে থানায় একটি অভিযোগ দেওয়া হয়েছে।
অভিযোগে জানা যায়,গত ২৯আগষ্ট রাত ১১টারদিকে উপজেলার হোয়াইক্যং কম্বনিয়াপাড়া পাহাড়ী আস্তানায় বার্মাইয়া ডাকাত ফরিদের পুত্র নুর হাশেম (২৭),স্থানীয় সোলতান আহমদের পুত্র কামাল হোসাইন (২৫),পুতিক্কার পুত্র সাদ্দাম হোছন (২৪),আব্দুস সালামের পুত্র রুবেল (২৬)ও বাদশা মিয়ার পুত্র দেলোয়ার প্রকাশ শুক্কুইজ্যা (২৭)সহ ১০/১২জন মিলে অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে মৃত নাজির হোছনের পুত্র মুহাম্মদ শাকেরের পুরুষ শূন্য বাড়িতে গিয়ে মহিলাদের মারধর করে পৃথক পৃথক স্থানে নিয়ে যায়। তাদের শ্লীলতাহানি করার পর বাড়িতে থাকা ৫০হাজার নগদ টাকা,স্বর্ণালংকার চেইন ও কানের দোল নিয়ে যায়। সকালে দূর্বৃত্তদলের হামলায় আহত স্ত্রী আয়েশা খাতুন (৫৫),মিনারা আক্তার প্রকাশ ফাতেমা (৩০) ও বাহার উলুম মাদ্রাসার ৭ম শ্রেণীর ছাত্রী রিনা আক্তার (১৫)কে উদ্ধার করে সকালে টেকনাফ উপজেলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়। স্থানীয় মেম্বার আব্দুল জাব্বার উক্ত ঘটনা জনসাধারণ থেকে জেনেছে বলে নিশ্চিত করেন।
এই ব্যাপারে আয়েশা খাতুন বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। এদিকে উক্ত স্বশস্ত্র গ্রুপের আতংকে অসহায় দরিদ্র পরিবারের লোকজন চরম আতংকেক রয়েছে বলে জানা গেছে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments