র‌্যাবের অভিযানে ইসলামপুর বাজার থেকে ৮ হাজার ইয়াবা উদ্ধার, তিনজন গ্রেফতার

yaba-Chakaria-Picture-23-08-2017.jpg

এম.জিয়াবুল হক, চকরিয়া :
র‌্যাব কক্সবাজার ক্যাম্পের একটি দলের অভিযানে কক্সবাজার সদর উপজেলার ইসলামপুর বাজার থেকে ৮ হাজার পিস ইয়াবা বডি উদ্ধার করা হয়েছে। এসময় হাতেনাতে গ্রেফতার করা হয়েছে তিন ইয়াবা ব্যবসায়ীকে। বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে র‌্যাব কক্সবাজার ক্যাম্পের অধিনায়ক মেজর মো.রুহুল আমিনের নেতৃত্বে একটিদল গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করেন।
গ্রেফতারকৃতরা হলেন (কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও পোকখালী এলাকার রমজান আলীর ছেলে মোঃ ইশরাফ (২৪), মো.শফি আলমের ছেলে মোঃ রেজাউল করিম ও ইসলামপুর ইউনিয়নের নাপিখালী এলাকার মঞ্জুর আলমের ছেলে মোঃ শাহাবুদ্দিন (২৬)।
র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের অধিনায়ক মেজর মো.রুহুল আমিন বলেন, বুধবার বিকালে ইসলামপুর বাজার এলাকায় কিছু সংখ্যক মাদক ব্যাবসায়ীরা ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে করছিলেন। বিষয়টি গোপনে জানতে র‌্যাব-৭, কক্সবাজার ক্যাম্পের একটি আভিযানিক দল তাঁর (মেজর মোঃ রুহুল আমিনের) নেতৃত্বে বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে। ওইসময় ঘটনাস্থল থেকে ৮ হাজার পিস ইয়াবাসহ তিন ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হন র‌্যাব অভিযান টিম। এ ব্যাপারে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানায় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়েছেন মেজর মো.রুহুল আমিন।