চকরিয়ায় রাবার ব্যবসায়ীর পর ফের একই এলাকা থেকে পরিবহন শ্রমিকের লাশ উদ্ধার

Chakaria-Picture-21-08-17.jpg

এম.জিয়াবুল হক, চকরিয়া :
চকরিয়া উপজেলা খুটাখালীর ধানক্ষেত থেকে রাবার ব্যবসায়ী মোজার মিয়ার লাশ উদ্ধারের ৪দিনের মাথায় ফের একই এলাকা থেকে আবু হেনা (২০) নামের অপর এক পরিবহন শ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার সকালে উপজেলার খুটাখালী ইউনিয়নের নতুন অফিস এলাকার মাদরাসা পাড়ার ধান ক্ষেত থেকে চকরিয়া থানা পুলিশ লাশটি উদ্ধার করেন। নিহত আবু হেনা কক্সবাজার সদর উপজেলার নাপিত এলাকার আবদুর রহমানের ছেলে। তিনি পেশায় হাইয়েস মাইক্রোবাস চালক।
প্রত্যক্ষদর্শী স্থানীয় লোকজন জানান, গতকাল সোমবার সকালের দিকে মাদরাসা পাড়া লাগোয়া ধানক্ষেতে লাশটি পড়ে থাকতে দেখে তারা। লাশের মাথায় আঘাতের চিহ্ন আছে, শরীরের বিভিন্ন স্থানে রশি দিয়ে বাঁধার দাগ আছে বলে জানিয়েছেন স্থানীয়রা। তবে তাৎক্ষনিকভাবে মৃত্যুর কারণ জানা যায়নি। খুটাখালী ইউপি চেয়ারম্যান মাওলানা আবদুর রহমান বলেন, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে যান। ওইসময় চকরিয়া থানা পুলিশের একটিদল সেখানে পৌঁছে তাঁর উপস্থিতিতে লাশটি উদ্ধার করেন।
চকরিয়া থানার ওসি মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, নিহত যুবকের বাড়ি কক্সবাজার সদর উপজেলার নাপিতখালী এলাকায়। আর লাশটি পড়ে আছে চকরিয়া ও কক্সবাজার সদর থানার সীমানা পয়েন্টের মাদরাসা পাড়ার ধানক্ষেতে। তারপরও ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
উল্লেখ্য গত শুক্রবার (১৮ আগষ্ট) সকালে চকরিয়া উপজেলা খুটাখালী ইউনিয়নের ধান ক্ষেত থেকে পাশের লামা উপজেলার ফাসিয়াখালীর রাঙ্গারঝিরি এলাকার নূর মোহাম্মদের ছেলে রাবার ব্যাবসায়ী মোজাহের মিয়ার (৩৫) মস্তকবিহীন লাশ উদ্ধার করা হয়। চারদিনের মধ্যে একই এলাকায় আবারও ধান ক্ষেতে পরিবহন শ্রমিক আবু হেনার লাশ উদ্ধারের ঘটনায় এলাকার মানুষের মাঝে আতংক বিরাজ করছে।