প্রকাশিত সংবাদে এনাম মেম্বারের প্রতিবাদ

protibad-11.jpg

গত ২১ আগষ্ট দৈনিক কক্সবাজার পত্রিকা ও অনলাইনে “জনপ্রতিনিধিদের রাজত্ব ইয়াবা সা¤্রাজে” শীর্ষক শিরোনামে প্রকাশিত সংবাদখানা আমার দৃষ্টি গোচর হয়েছে। সংবাদের একাংশে আমাকে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের মাদকের তালিকার দোহাই দিয়ে বার বার আমার বিরুদ্ধে সংবাদ ছাপিয়ে সংশ্লিষ্ট প্রশাসনসহ জনগনকে বিভ্রান্তির চেষ্টা ও পাঁয়তারা চালিয়ে যাচ্ছে এবং আমার রাজনৈতিক ও নির্বাচনী প্রতিপক্ষরা ধারাবাহিকভাবে সম্মান ক্ষুন্ন করে যাচ্ছে । আমি উক্ত সংবাদের একাংশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
প্রকৃতপক্ষে আমি একজন টেকনাফ তথা কক্সবাজার জেলার পরিচিত ফুটবলার ও নির্বাচিত জনপ্রতিনিধি। মিথ্যা মামলায় জেলে থাকাকালীন এলাকার জনগন আমাকে বিপুল ভোটে নির্বাচিত করেন। ফুটবলার হিসেবে বিভিন্ন সময়ে আমার নেতৃত্বে অনেক শিরোপা ঘরে তুলেছি। বর্তমানেও আমি নাফ সিটি ফুটবল একাদশের অধিনায়কের দায়িত্বে রয়েছি। খেলাধুলায় বিনোদনের মাধ্যমে এলাকার কিশোর-যুবকদের মাদক থেকে বিরত রেখেছি এবং এখনো সেই চেষ্টা অব্যাহত রেখেছি। এছাড়াও আমার পরিচালনাধীন একটি মাদরাসা রয়েছে। যাতে অনেক শিশু বিনা খরচের লেখা পড়ার সুযোগ পায়। যতদিন বেঁচে আছি এলাকার সাধারন জনগনের সাথে মিলে মিশে উন্নয়ন মুলক কাজ করে যাব ইনশআল্লাহ।
সংবাদের একাংশে আমার নেতৃত্বে ডিবি পুলিশের উপর নক্যারজনক হামলার দায়টি আমার উপর ছাপানো হয়েছে। যাহা সম্পুর্ন মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যপ্রনোদিত। এধরনের ঘটনার সাথে আমি কোনদিনই জড়িত ছিলাম না। সুতরাং উক্ত মিথ্যা সংবাদের একাংশে প্রশাসনসহ সংশ্লিষ্টদের বিভ্রান্ত না হওয়ার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি এবং আমাকে জড়িয়ে সংবাদ প্রকাশ করায় জোর প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।
প্রতিবাদকারী- এনামুল হক মেম্বার, ৮ নং ওয়ার্ড, টেকনাফ সদর ইউনিয়ন।