Wednesday, December 8, 2021
Homeটপ নিউজপ্রকাশিত সংবাদে আজিম উল্লাহ মেম্বারের প্রতিবাদ

প্রকাশিত সংবাদে আজিম উল্লাহ মেম্বারের প্রতিবাদ

: গত ২১ আগষ্ট দৈনিক কক্সবাজার পত্রিকা ও অনলাইনে “জনপ্রতিনিধিদের রাজত্ব ইয়াবা সা¤্রাজে” শীর্ষক শিরোনামে প্রকাশিত সংবাদখানা আমার দৃষ্টি গোচর হয়েছে। সংবাদের একাংশে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের মাদকের তালিকার দোহাই দিয়ে আমার নাম ছাপিয়ে সংশ্লিষ্ট প্রশাসনসহ জনগনকে বিভ্রান্তির চেষ্টা ও পাঁয়তারা চালিয়ে যাচ্ছে এবং নির্বাচনী প্রতিপক্ষরা ধারাবাহিকভাবে আমার সম্মান ক্ষুন্ন করে যাচ্ছে । আমি উক্ত সংবাদের একাংশের আমার নাম ব্যবহার করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
প্রকৃতপক্ষে আমি একজন বিপুল ভোটে নির্বাচিত ইউপি সদস্য। জনগনের ভালবাসায় নির্বাচিত হয়ে প্রতিপক্ষের ষড়যন্ত্রের কারনে এ পর্যন্ত ইউপি পরিষদে অফিস করতে পারিনি। একটি সাজানো মিথ্যা মামলায় আমাকে আসামী করলে আমি নিজেই আইনকে সম্মান করে আদালতে আত্মসমর্পন করি। বিজ্ঞ আদালত থেকে জামিনে বের হতে না হতেই ওই নির্বাচনী প্রতিপক্ষরা আবারো উঠে পড়ে লেগেছে এবং মিথ্যা তথ্য দিয়ে আমার বিরুদ্ধে ফের সংবাদে নাম দিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে।
আমি চ্যালেঞ্জ করছি, যদি বিন্দু পরিমানও ইয়াবাসহ যে কোন মাদক ব্যবসার সাথে জড়িত বলে প্রমান করতে পারলে আমি স্বেচ্ছায় ইউপি সদস্য পদ থেকে পদত্যাগ করে জনগনের কাতারে চলে যাব। সম্পুর্ন মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যপ্রনোদিত ভাবে সংবাদের একাংশে আমার নাম দেখে প্রশাসনসহ সংশ্লিষ্টদের বিভ্রান্ত না হওয়ার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি এবং আমার নাম ব্যবহার করায় জোর প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

প্রতিবাদকারী- আজিম উল্লাহ মেম্বার, ৪ নং ওয়ার্ড, টেকনাফ সদর ইউনিয়ন।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments