টেকনাফে উপজেলা আওয়ামীলীগ ও স্থানীয় সাংসদের উদ্যোগে পৃথক শোকসভা পালন

A.jpg

আমান উল্লাহ আমান, টেকনাফ :
টেকনাফে উপজেলা আওয়ামীলীগ ও স্থানীয় সাংসদের উদ্যোগে পৃথক শোক সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১০ টায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সংসদ সদস্য অধ্যাপক মোহাম্মদ আলীর নেতৃত্বে মিল্কী রিসোর্ট মিলনায়তনে অপর একটি অংশ এমপি বদির নেতৃত্বে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে শোক সভার আয়োজন করে।

মিল্কী রিসোর্ট মিলনায়তনে সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ আলীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক নুরুল বশরের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সহসভাপতি এড. আমজাদ হোসেন। বিশেষ অতিথি ছিলেন, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সহসভাপতি রাজা শাহ আলম, সদস্য আদিল চৌধুরী, টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আনোয়ার মিয়া, পৌর আওয়ামীলীগের সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী প্রমুখ। সভাশেষে কাঙ্গালীভোজের আয়োজন করা হয়।

অপরদিকে টেকনাফ উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আলম বাহাদুরের সভাপতিত্বে ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সরোয়ার আলমের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উখিয়া-টেকনাফের সংসদ সদস্য আবদুর রহমান বদি। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি মোঃ শফিক মিয়া, উপজেলা চেয়ারম্যান জাফর আহমদ, ভাইস চেয়ারম্যান মাঃ মোঃ রফিক, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও সাবরাং ইউপি চেয়ারম্যান নুর হোসেন, বাহারছড়া ইউপি চেয়ারম্যান আজিজ উদ্দিন, জহির হোসেন এমএ, সদর ইউপি চেয়ারম্যান শাহজাহান মিয়া মার্শাল।

এছাড়া যথাযোগ্য মর্যাদায় টেকনাফ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনগুলো শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালীর আয়োজন করে।