ছাত্রলীগ শাহপরীর দ্বীপ সাংগঠনিক ইউনিয়ন ও উচ্চ বিদ্যালয় শাখার যৌথ উদ্যোগে জাতির জনকের ৪২ তম শাহাদাত বার্ষিকী পালন

20884963_256533718190950_319592593_n.jpg

আব্দুল মাবুদ, শাহপরীরদ্বীপ প্রতিনিধি |
বাংলাদেশ ছাত্রলীগ শাহপরীর দ্বীপ সাংগঠনিক ইউনিয়ন শাখা ও উচ্চ বিদ্যালয় শাখার যৌথ উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযত মর্যাদায় পালিত হয়েছে। এ উপলক্ষে এক শোক র‌্যালী ও র‌্যালীপূর্ব সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়।

টেকনাফ উপজেলা ছাত্রলীগের অাইন বিষয়ক সম্পাদক ও শাহপরীর দ্বীপ সাংগঠনিক ইউনিয়ন শাখার আহবায়ক সাদেকুল আমিনের নেতৃত্বে শোক র‌্যালী হাই স্কুল গেইট থেকে শুরু হয়ে শাহপরীর দ্বীপের প্রধান সড়ক প্রদক্ষিণে করে তিন রাস্তার মাথা বাজারস্থ আওয়ামীলীগ কার্যালয়ের সামনে শেষ হয়।

১৫ আগস্ট সকাল ১০ টায় অনুষ্ঠিত শোক দিবসের র‌্যালীতে অারো নেতৃত্ব দেন শাহপরীর দ্বীপ সাংগঠনিক ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক হাফিজ উল্লাহ, শাহাব মিয়া, ওসমান গণি, আমান উল্লাহ ও হাই স্কুল শাখার সভাপতি রাকিবুল ইসলাম সাধারণ সম্পাদক জসিম উদ্দীন।

এতে উপস্থিত ছিলেন শাহপরীর দ্বীপ ইউনিয়ন ছাত্রলীগ আহবায়ক কমিটির সদস্য মুহিব উল্লাহ, কেফায়েত উল্লাহ জহির, ছাদেক উল্লাহ, সাব্বির মির্জা, মোঃ হেলাল উদ্দীন, মোঃ ইউনুছ, হেলাল হাবিব, স্কুল ছাত্রলীগের কর্মী ফরিদ ওসমান, মনজুর, ওমর হায়াত, সাইফুল, জুবাইর, আলী হোসেন, মাসউদ ও জসিম উদ্দীন জীবন প্রমূখ।