জম্মাষ্টমী উপলক্ষে টেকনাফ বিষ্ণু মন্দিরের বর্ণাঢ্য আয়োজন

srikisno.jpg

টেকনাফ টুডে ডেস্ক :
ভগবান শ্রীকৃষ্ণের শুভ জম্মাষ্টমী উৎসবে টেকনাফ বিষ্ণু মন্দিরের বর্ণাঢ্য আয়োজন আগামী ১৪ আগষ্ট সোমবার মহাবতার ভগবান শ্রীকৃষ্ণের শুভ জম্মাষ্টমী উৎসব। এই মহতী দিবসে টেকনাফ কেন্দ্রীয় বিষ্ণু মন্দিরের উদ্যোগে টেকনাফ জম্মাষ্টমী উদযাপন পর্ষদের আয়োজনে বর্ণাঢ্য কর্মসূচী ও অনুষ্ঠান মালার প্রস্তুতি নেয়া হয়েছে।

ভোর ৫টায় মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে দিনের কর্মসূচী শুভ সূচনা করবেন বিষ্ণু মন্দির পরিচালনা পরিষদের সাবেক সভাপতি বাবু শিব পদ ভট্টাচার্য্য। ডা: প্রণয় রুদ্রের তত্ত্বাবধান দারিদ্র জনগোষ্ঠীর জন্য থাকছে ফ্রি চিকিৎসা সেবা। গীতাপাঠ প্রতিযোগিতা, সংগীতানুষ্ঠান, পুরষ্কার বিতরন, বস্ত্র বিতরন ছাড়াও অনুষ্ঠানের প্রধান আকর্ষন হিসেবে থাকছে গুণীজন সংবর্ধনা। সনাতনী ধ্যান ধারনায় উজ্জীবিত হয়ে সমাজে অবদান রাখার পরিপ্রেক্ষিতে চার গুণীজনকে সংর্বধনা দেয়া হবে এই অনুষ্ঠানে।

জম্মাষ্টমী উদযাপন পর্ষদের সভাপতি বাবু যদু দাস সমগ্র অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন এবং অতিথি হয়ে উপস্তিত থাকবেন বাগীশিক সভাপতি, সাহিত্যক, অধ্যাপক সন্তোস কুমার শীল।

সারাদিনের অনুষ্ঠানমালা শেষে রাতে শ্রীকৃষ্ণের পূজা অর্চনা ও প্রসাদ বিতরনের মধ্যদিয়ে পূন্যতিথির শুভ কার্যাদির সমাপ্তি হবে।

অনুষ্ঠান মালার ধর্মবর্ণ নির্বিশেষে সর্বস্তরের জনগণকে উপস্তিত থাকার জন্য জম্মাষ্টমী উদযাপন পর্ষদের সাধারণ সম্পাদক বাবু সজল ধর বিনীতভাবে অনুরোধ জানিয়েছেন।