টেকনাফ পৌরসভা ও সদর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

Teknaf-awamileeg-pic_11.08.17-Copy.jpg

সংবাদ বিজ্ঞপ্তি :
টেকনাফ পৌরসভা ও সদর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে শোক দিবস পালনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে পৌরসভার হোটেল মিলকী রিসোর্ট প্রাঙ্গনে পৌর আওয়ামীলীগ সভাপতি জাবেদ ইকবাল চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আলহাজ্ব নুরুল বশর। এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক মীর কাসেম, সদস্য আহমদ হোসেন, একরামুল হক, দপ্তর সম্পাদক বদিউল আলম বদি। বক্তব্য রাখেন পৌর আওয়ামীলীগ সহ-সভাপতি মোঃ ইউছুপ মনো, নুরুল করিম রাসেল, কাইছার পারভেজ চৌধুরী, যুগ্ন সম্পাদক মোঃ ইউছুপ ভূট্টো, প্রচার সম্পাদক রবিউল হোসেন, সহ-প্রচার সম্পাদক মোঃ রশিদ, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ ইসলাম, মোঃ আমিন ভূলু, নজির আহমদ কালু, সদস্য মোঃ ইউনুচ, জাফর আলম, মোঃ শফি, ২ নং ওয়ার্ড সভাপতি, সাধারন সম্পাদক সরোয়ার আলম ও নুরুল আলম প্রমুখ।
অপরদিকে সদর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক গুরা মিয়া, যুগ্ন সম্পাদক মোঃ ফেরদৌস, বিজ্ঞান ও প্রযু্িক্ত বিষয়ক সম্পাদক মোঃ রশিদ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নুরুল আমিন, আব্দুল মাবুদ কালাপুতু বক্তব্য রাখেন। উপস্থিত ছিলেন ১ নং ওয়ার্ড সাঃ সম্পাদক মোঃ আনোয়ার, ২নং সভাপতি জাফর ইকবাল, সাঃ সম্পাদক শাহ আলম, ৪ নং সভাপতি ইমান হোসেন, সাঃ সম্পাদক মোঃ হাশেম, ৬ নং সভাপতি নুর মোহাম্মদ, আব্দুর রহমান, মোঃ রফিক, ৯ নং দিল মোহাম্মদ প্রমুখ।

সভায় জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪২ তম শাহাদাত বার্ষিকী যথাযত ভাবে পালনে সর্বসম্মতিক্রমে নি¤œলিখিত কর্মসূচী পালনের সিদ্ধান্ত গ্রহন করা হয়।
১৫ আগস্ট সকাল ৭টা-জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিতকরন, সকাল ৮টা-বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, খতমে কোরআন সকাল ৯টা, আলোচনা সভা ও দোয়া মাহফিল সকাল ১১টা, কাঙ্গালীভোজ দুপুর ১২টা। স্থান মিলকী রিসোর্ট প্রাঙ্গন।
পৌরসভা ও সদর ইউনিয়ন আওয়ামীলীগের প্রত্যেকটি ওয়ার্ডের সভাপতি ও সাধারন সম্পাদকের নেতৃত্বে স্ব স্ব ওয়ার্ডের নেতাকর্মীরা উক্ত দলীয় কর্মসূচীতে অংশগ্রহনের জন্য সভায় সিদ্ধান্ত গ্রহন করা হয়।