Wednesday, December 8, 2021
Homeবিনোদনসামিরার অন্তরঙ্গ ছবি ভাইরাল

সামিরার অন্তরঙ্গ ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক:

সামাজিক গণমাধ্যমে একটি ছবি দেখে চোখ আটকে গেল। ‘অপরাধ চক্র’ ম্যাগাজিনে বহু বছর আগে এই ছবিটি সহ একটি প্রতিবেদন প্রকাশ পেয়েছিল। সম্প্রতি রুবি সুলতানা ইস্যুতে সালমান শাহ মৃত্যু রহস্য নিয়ে আবার তর্ক বিতর্ক শুরু হয়। ঠিক সেই বিতর্কে আগুন ধরিয়ে দিলো সামিরা আর ডনের অন্তরঙ্গ দৃশ্যের ছবি সহ খবরটি।

ম্যাগাজিনটি তাদের প্রতিবেদনে অভিযোগ করে লিখেছিল, ‘তাদের মধ্যে ঢাকার কজন ধনকুবের ছিল। এছাড়াও সালমান শাহ’র বন্ধু ডন এসে মাঝে মধ্যে ঘণ্টার পর ঘণ্টা কাটাত। সামিরা সালমানের ব্যস্ততার সুযোগে ইস্কাটন প্লাজার ফ্ল্যাটটিকে তার সেক্স সেন্টারে পরিণত করেছিল। প্রতিবেদনে আরো দাবি করা হয় যে, মদ বিয়ারে আসক্ত ছিল সামিরা। আজিজ মোহাম্মদ ভাই সহ অসংখ্য বেড পার্টনার ছিল তার।

সামিরা দিনের পর দিন বিকৃত যৌনতা চালিয়ে যৌন সুখ লাভ করত। চট্টগ্রাম থেকে তার কলেজ জীবনের প্রেমিক রনিকে ডেকে আনত মাঝে মধ্যে। রনি ঢাকায় এসে তার আত্মীয় স্বজনের বাড়িতে রাত্রি যাপন করলেও দিনের বেশিরভাগ সময় সালমান শাহ’র ফ্ল্যাটে সামিরাকে নিয়ে মত্ত থাকত। রনি ছিল সামিরার একান্ত গোপন পুরুষ। এই গোপন পুরুষকে সে যখনই কাছে ডাকত তখনই সে ছুটে আসত সুদূর চট্টগ্রাম থেকে রনিকে নিয়ে নিজের ফ্ল্যাটে গোপন অভিসার চালাবার ঘটনাটি প্রকাশ হতেই রনি চট্টগ্রাম চলে যায়।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments