নাইক্ষ্যংছড়িতে দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতির বাসায় ডাকাতির চেষ্টা ব্যর্থ করে দিল পুলিশ

news_img.jpg

শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে::
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের দক্ষিণ বাইশারী গ্রামে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি শাহ্ সিরাজুল রহমান সজলের বাসায় ডাকাত দলের সদস্যদের ডাকাতির চেষ্টা ব্যর্থ করে দিয়েছে বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্যরা। ঘটনাটি ঘটেছে রবিবার ভোর রাত ৩টার দিকে।
বাসার কেয়ারটেকার ফজলে রাব্বি জানান, ভোর রাত তিনটার দিকে ৫/৬ জনের মুখোশ পরিহিত ডাকাত দলের সদস্যরা প্রধান গেইট খোলে বাসার দরজা খোলার সময় তিনি আওয়াজ পেয়ে ঘুম থেকে জেগে উঠেন, এবং তিনি জানালার ফাঁক দিয়ে ৫/৬ জন মুখোশ পরিহিত লোকদের সশস্ত্র অবস্থায় দেখতে পেয়ে ঘটনাটি মোবাইল ফোনে পুলিশকে জানায়। ঐ সময় পুলিশ সদস্যরা দ্রুত ঘটনাস্থলে আসার সাথে সাথেই ডাকাত দলের সদস্যরা পালিয়ে যায়। এতে বাসার লোকজন ডাকাতের হাত থেকে রক্ষা পায়।
বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ আবু মুসা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তিনি ঐ সময় নিয়মিত টহলের অংশ হিসেবে বাইশারী-ঈদগড় সড়কের বেংডেবা নামক স্থানে ডাকাত ধরতে অবস্থান করছিলেন। খবর পেয়ে তিনি দ্রুত ঘটনাস্থলে এসে ডাকাতির চেষ্টা ব্যর্থ করে দিয়েছেন। তিনি আরো বলেন, সম্ভাব্য বিভিন্ন স্থানে ডাকাত ধরতে অভিযান অব্যাহত রেখেছেন। তবে উক্ত বাড়িতে কোন প্রকার ডাকাতি ও ক্ষয়ক্ষতি হয়নি বলে তিনি জানান।