আইসিইউ থেকে সাধারণ কেবিনে খালেদ মাহমুদ

mahmud_54180_1501825068_54382_1501994198.jpg

টেকনাফ টুডে ডেস্ক :
দ্রুতই শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজনের। এখন তিনি আশঙ্কামুক্ত। ইন্টেনসিভ কেয়ার ইউনিট (আইসিইউ) থেকে তাকে সাধারণ কেবিনে আনা হয়েছে। সিঙ্গাপুরে নিয়ে যাওয়ার একদিন পর থেকেই তিনি সবাইকে চিনেত পারছিলেন এবং কথা বলতে পারছেন। খুব শিগগিরই তিনি হাসপাতাল থেকে ছাড়া পাবেন বলে ধারণা করা হচ্ছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম এমনটাই জানিয়েছেন।

খালেদ মাহমুদ এখন সিঙ্গাপুরের গ্লেনইগলস হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। রাবিদ ইমাম কাল বলেন, ‘মাহমুদের শারীরিক অবস্থার অনেকই উন্নতি হয়েছে। তাকে আইসিইউ থেকে সাধারণ ক্যাবিনে আনা হয়েছে। তিনি এখন স্বাভাবিক আচারণ করছেন। কয়েকদিনের মধ্যেই তিনি হাসপাতাল থেকে দেশে ফিরবেন বলে আশা করা হচ্ছে।’

গত শনিবার রাতে হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন বিসিবির এই পরিচালক। প্রথমে তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি দেখে রোববার সকালে তাকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার তার অবস্থার কিছুটা উন্নতি হয়। সেই রাতেই তাকে আরও উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুরে পাঠানো হয়।