Thursday, December 9, 2021
Homeটপ নিউজশনিবার মঈনুদ্দিন মেমোরিয়াল কলেজের নবীণ বরণ ও মাদকের সেমিনার

শনিবার মঈনুদ্দিন মেমোরিয়াল কলেজের নবীণ বরণ ও মাদকের সেমিনার

প্রেস বিজ্ঞপ্তি :
কক্সবাজার জেলার সীমান্তবর্তী আলোকিত শিক্ষা প্রতিষ্টান মঈনুদ্দিন মেমোরিয়াল কলেজের বার্ষিক নবীন বরণ এবং মাদক ও জঙ্গীবাদ বিষয়ক সেমিনার আগামীকাল শনিবার কলেজ ভবনে অনুষ্টিত হবে। মঈনুদ্দিন মেমোরিয়াল কলেজে দিন ব্যাপি এসব অনুষ্টান অনুষ্টিত হবে দুই পর্বে। সকাল দশটায় কলেজ ভবনে শুরু হবে নবীণ বরণ অনুষ্টান। অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ আলী হোসেন এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন পুলিশ সুপার ড. ইকবাল হোসেন।
নবীন বরণ অনুষ্টানের পর শুরু হবে মাদক ও জঙ্গিবাদ বিষয়ক সেমিনার। সেমিনারে প্রধান অতিথি থাকবেন জেলা প্রশাসক। পুলিশ সুপার ড. ইকবাল হোসেন সেমিনারে মাদক ও জঙ্গিবাদ বিষয়ে তথ্যবহুল আলোচনায় অংশ নিবেন। সেমিনারে আলোচক হিসাবে উপস্থিত থাকবেন চট্ট্রগাম বিশ্ববিদ্যালয়ের ইসলামিক ষ্ট্যাডিজ বিভাগের সহযোগি অধ্যাপক মমতাজ উদ্দিন কাদেরি এবং কক্সবাজারের বিশিষ্ট সাংবাদিক তোফায়েল আহমদ।
কলেজটির দিনব্যাপি অনুষ্টানে সভাপতিত্ব করবেন কলেজের প্রতিষ্টাতা এবং মঈনুদ্দিন মেমোরিয়াল ট্রাষ্টিজের চেয়ারম্যান ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান অনুষদের ডীন ড. ফরিদ উদ্দিন আহমদ।
প্রসঙ্গত টেকনাফ সীমান্তের হ্নীলার বাসিন্দা, মুক্তিযুদ্ধের অন্যতম সংগটক ও শিক্ষানুরাগি মরহুম মোঃ মঈনুদ্দিন আহমদের মালিকানাধীন দুই একর জমিতে শিক্ষা প্রতিষ্টানটি চালু করেন মরহুমের তিন পুত্র।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments