উখিয়া কৃষকলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক হলেন আমজাদ

AMZAD.jpg

প্রেস বিজ্ঞপ্তি :
বাংলাদেশ কৃষকলীগ উখিয়া উপজেলা শাখার ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন সাবেক ছাত্রলীগ নেতা আমজাদ হোসেন। গত ২৬জুলাই কক্সবাজার জেলা কৃষকলীগের কার্য্যালয়ে অনুষ্টিত এক জরুরী সভায় সবার সম্মতিক্রমে আমজাদকে ভারপ্রপ্ত সাধারন সম্পাদকের দায়িত্ব দেওয়া হয় বলে জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা গেছে।
এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় যুগ্ন সাধারন সম্পাদক ও চকরিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, রেজাউল করিম, জেলা সভাপতি রশিদ আহমদ, সাধারন সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, উখিয়া উপজেলা সভাপতি সুলতান মাহমুদ চৌধুরী ও উপজেলা সহ আইন বিষয়ক সম্পাদক ছালেহ আহমদ সহ জেলা ও উপজেলার নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
সাবেক ছাত্রলীগ নেতা আমজাদ হোসেন, ছাত্রজীবন থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সংগঠন ছাত্রলীগের সাথে জড়িত ছিলেন। তিনি ইতিমধ্যে কক্সবাজার জেলা ছাত্রলীগের তথ্য ও গবেষনা সম্পাদক, কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। তাছাড়াও তিনি অভিলাষ খেলা ঘর উখিয়া উপজেলা শাখার সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করে আসেন।
দির্ঘদিন বাংলাদেশ কৃষকলীগ উখিয়া উপজেলা শাখার কার্যক্রম স্থবির হয়ে পড়া এবং সাধারন সম্পাদকের অনুপস্থিত থাকার কারনে সংগঠনের গতিশীলতা ফিরে আনার জন্য তাকে সাধারন সম্পাদকের দায়িত্ব দেওয়া হয় বলে দায়িত্বশীল সূত্র জানিয়েছে।