মাদক ব্যবসায় রাজনীতিবিদদেরও ছাড় নয়: স্বরাষ্ট্রমন্ত্রী

mymensingh-pic-30-07-17-home_minister_53696_1501418072.jpg

টেকনাফ টুডে ডেস্ক :
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, মাদক ব্যবসায় জড়িতরা যতই প্রভাবশালী বা বিত্তবান অথবা রাজনীতিবিদ হোক না কেন, কাউকেই ছাড় দেয়া হবে না।

রোববার বিকালে ময়মনসিংহ শহরের টাইনহল অ্যাডভোকেট তারেক স্মৃতি অডিটরিয়ামে মাদকবিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিভাগীয় কমিশনারের কার্যালয়, পুলিশ রেঞ্জ ও মাদক নিয়ন্ত্রণ অধিদফতর ও পৌরসভা যৌথভাবে এ সমাবেশের আয়োজন করে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আগে ভারত থেকে প্রচুর পরিমাণে মাদক আসতো। আমরা কূটনৈতিক সম্পর্কের মাধ্যমে ফেনসিডিলসহ বিভিন্ন নেশাজাতীয় দ্রব্য বাংলাদেশে আসা কমিয়ে ফেলেছি।

তিনি বলেন, তারা (ভারত) ওয়াদা করেছে, সীমান্তবর্তী এলাকায় ফেনসিডিল কারখানাগুলো বন্ধ করে দিবে এবং অন্যান্য সে সমস্ত মাদক বর্ডার এলাকা দিয়ে আসে, তাও নিয়ন্ত্রণ করবে।

আসাদুজ্জামান খান কামাল বলেন, বিএসএফ ও বিজিবির মধ্যে সুন্দর সম্পর্ক রয়েছে। আমরা সেভাবেই এগিয়ে যাচ্ছি। তিনি মাদক নিয়ন্ত্রণে সঠিক তথ্য প্রদান করে সকলের সহযোগিতা কামনা করেন।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী মাদকের ব্যাপারে জিরো টলারেন্স ঘোষনা করেছেন। সুতরাং এব্যাপারে কাউকে ছাড় দিচ্ছি না। হোক সে জনপ্রতিনিধি, সমাজের উচ্চবিত্ত, হোক সে সমাজের অসাধারণ ব্যক্তিত্ব। আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান, জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ, এমপি নাজিম উদ্দিন আহম্মেদ, সালাউদ্দিন মুক্তি, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা বিভাগের সচিব ফরিদ উদ্দিন আহম্মদ চৌধুরী, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিচালক জামাল উদ্দীন আহম্মদ, রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি প্রমুখ উপস্থিত ছিলেন।