উখিয়ার কোটবাজারে নিউ বিল্ডিং ডিজাইনের অফিস উদ্বোধন

.jpg

রফিক মাহমুদ, উখিয়া
উখিয়ার কোটবাজারে নিমার্ণ শ্রমিকদের নিউ বিল্ডং ডিজাইন নামের একটি কনস্ট্রাকশন, বাড়ি নিমার্ণসহ উন্নতমানের ডিজাইনের প্লানিংকে সহজে মানুষের কাছে পৌছে দেওয়ার লক্ষ্যে অফিসের শুভ উদ্ভোধন করা হয়েছে। গত ১৯ ফেব্রুয়ারি রবিবার সন্ধা ৭ টার দিকে উপজেলার ব্যাস্ততম স্টেশন কোটবাজার, চৌধুরী মাকের্টের ২য় তলায় সাইফুল কমপ্লেক্স সংলগ্ন নিজস্ব অফিসে কেক কেটে উক্ত অফিসের শুভ উদ্ভোধন করা হয়। উদ্ভোধন অনুষ্টানে উপস্থিত শ্রমিকদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়। অফিস উদ্ভোধক হিসাবে উপস্থিত ছিলেন, উখিয়া উপজেলার বহুমুখী নিমার্ণ শ্রমিক সমবায় সমিতির সভাপতি নুরুল কবির।
প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, কোটবাজার দোকান মালিক সমিতির সভাপতি অাবু সিদ্দিক সাওদাগর। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উখিয়া নিউজ ডটকম সম্পাদক ও প্রকাশক ওবাইদুল হক চৌধুরী অাবু, উখিয়া ডাম্পার-ট্রাক মালিক সমিতির সভাপতি মুফিজুর রহমান, সাবেক মেম্বার অাব্দুল হক চৌধুরী, বিশিষ্ট সমাজসেবক ও প্রবাসী সুলতান অাহমদ, উখিয়া উপজেলা নিমার্ণ শ্রমিক বহুমুখী সমবায় সমিতির সাধরন সম্পাদক মোঃ ইউসূপ।
এসময় অন্যান্নদের মধ্যে উপস্থিত ছিলেন, নিউ বিল্ডিং ডিজাইনের পরিচালক ইঞ্জিনিয়ার অাব্দুল হামিদ, ইঞ্জিনিয়ার ইমরানুল ইসলাম, উপদেষ্টা ইঞ্জিনিয়ার জোনাইদ অানসারী, সহযোগী উপদেষ্টা ইঞ্জিনিয়ার মোরশেদ সহ বিভিন্ন শ্রমিক নেতা ও মান্যগন্য ব্যক্তিরা। উদ্ভোধন অনুষ্টানে পবিত্র কোরঅান থেকে তিলাওয়াত পরিচালনা করেন, হাফেজ মৌঃ ইমরানুল হক।