টেকনাফ সাংবাদিক ইউনিটির বার্ষিক বনভোজন ও সম্মেলন সম্পন্ন

unity-Copy.jpg

সাইফী সভাপতি, নুরুল হোসাইন সম্পাদক, মাহফুজ সাংগঠনিক সম্পাদক

টেকনাফ প্রতিনিধি :
টেকনাফ সাংবাদিক ইউনিটির বার্ষিক বনভোজন ও সম্মেলন ২০১৭ বৃহস্পতিবার ১৭ ফেব্রুয়ারী বেলা সাড়ে ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বনবিভাগের বিশ্রামাগারের সম্পন্ন করা হয়েছে।
সভায় বিদায়ী সভাপতি নুরতাজুল মোস্তফা শাহীনশাহের সভাপতিত্বে সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন ভুলুর সঞ্চালনায় বক্তব্য রাখেন-উপদেষ্টা হাফেজ মুহাম্মদ কাশেম, মুহাম্মদ ছিদ্দিকুর রহমান, গিয়াস উদ্দিন, মমতাজুল ইসলাম মনু ও জেড করিম জিয়া, সাইফুল ইসলাম সাইফী, আবদুল কাইয়ুম, জসিম উদ্দিন টিপু, নুর হাকিম আনোয়ার, এটিএন ফাইসাল, জিয়াবুল হক, ছৈয়দুল আমিন চৌধুরী, হেলাল উদ্দিন, আমান ওয়াহিদ, নুরুল হোসাইন, জসিম মাহমুদ, মোহাম্মদ সেলিম, সাইফুদ্দীন মোহাম্মদ মামুন, মোহাম্মদ আলম শাহীন, মাহফুজুর রহমান, এম আমান উল্লাহ আমান, হেলাল উদ্দিন, মোহাম্মদ সেলিম, মোহাম্মদ শাহজাহান, হারুন সিকদার, মোহাম্মদ রাশেদুল করিম প্রমুখ।
সম্মেলনে ২৮ সদস্য উপস্থিত ছিলেন। তাদের মতামতের ভিত্তিতে গোপন ব্যালেটের মাধ্যমে ১৮ ভোট পেয়ে সাইফুল ইসলাম সাইফী সভাপতি ১৯ ভোট পেয়ে নুরুল হোসাইন সাধারণ সম্পাদক ও ১৬ ভোট পেয়ে সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান নির্বাচিত হয়েছেন।
নির্বাচনের দায়িত্বে ছিলেন- সংগঠনের উপদেষ্টা হাফেজ মুহাম্মদ কাশেম, মমতাজুল ইসলাম মনু ও জেড করিম জিয়া। সকলের সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়- সাইফুল ইসলাম সাইফী-সভাপতি, নুরুল হোসাইন-সাধারণ সম্পাদক ও মাহফুজুর রহমান-সাংগঠনিক সম্পাদক। তারা আগামী সাতদিনের মধ্যে একটি কার্যকরী পরিষদ গঠন ও এক মাসের মধ্যে শপথ গ্রহন অনুষ্টিত হবে।