মিতুর সিমসহ রিকশাচালক আটক

mitu-jugantor_39602_1487175454.jpg

টেকনাফ টুডে ডেস্ক :
সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা আক্তার মিতুর ব্যবহৃত মোবাইল ফোনের সিমসহ এক রিকশাচালককে আটক করেছে চট্টগ্রাম গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার ভোলার লালমোহন উপজেলার চরভূতা ইউনিয়ন থেকে মান্নান নামে ওই রিকশাচালককে জিজ্ঞাসাবাদের জন্য চট্টগ্রাম নিয়ে যায় ডিবির সদস্যরা।

চট্টগ্রাম পুলিশের একটি সূত্র জানায়, মিতুর সিমটি কিছুদিন ঢাকায় ব্যবহৃত হয়েছিল। বর্তমানে এটি লালমোহনে ব্যবহার করা হচ্ছে। ফোন ট্র্যাকিং করে সিম উদ্ধারে আসে তদন্ত দল।

সূত্র জানায়, রিকশাচালকের কাছ থেকে সিমটি উদ্ধার করা হলেও মিতুর মোবাইল ফোনটি তার কাছে পাওয়া যায়নি। রিকশাচালক মান্নান চট্টগ্রামে রিকশা চালাতেন। সেখানকার বাকলিয়া এলাকার রাস্তায় কয়েকমাস আগে তিনি সিমটি খুঁজে পান বলে দাবি করেছেন।

লালমোহন থানার ওসি মো. হুমায়ুন কবির ও ভোলার ডিবির ওসি রূপ কুমার সরকার জানান, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কাছ থেকে এক চিঠিতে ভোলার পুলিশ সুপারকে সহযোগিতা করতে বলা হয়েছে। তবে এ অভিযান লালমোহন থানা পুলিশ ও ভোলার ডিবি পুলিশ ছিল না।

ভোলার অতিরিক্ত পুলিশ সুপার সাইফউদ্দিন শাহীন জানান, সিএমপির টিম ভোলার লালমোহনে অভিযান চালিয়েছে। এর বেশি কিছু তারা জানেন না।

গত বছরের ৫ জুন সকালে চট্টগ্রামের ও আর নিজাম রোডে সন্তানের সামনে গুলি করে ও কুপিয়ে মিতুকে হত্যা করা হয়। এ ঘটনায় পুলিশ কয়েকজনকে গ্রেফতার করলেও হত্যাকাণ্ডের কারণ উদঘাটন করতে পারেনি।