হ্নীলায় দুই স্কুল ছাত্র ৩দিন ধরে নিখোঁজ

Teknaf-Pic-B-13-02-17.jpg

মুহাম্মদ জাহাঙ্গীর আলম, টেকনাফ।
হ্নীলায় স্কুলে যাওয়ার নাম করে বের হয়ে যাওয়া দুই স্কুল ছাত্র ৩দিন ধরে নিখোঁজ রয়েছে। এদিকে ছেলেদের সন্ধান না পেয়ে মা-বাবাসহ পরিজন মানসিকভাবে ভেঙ্গে পড়েছে।

জানা যায়-গত ১১ফেব্রুয়ারী সকাল ৯টারদিকে টেকনাফের হ্নীলা হাইস্কুলে অধ্যয়নরত পশ্চিম লেদার নুর মোহাম্মদ ও গুলজার বেগম দম্পতির পুত্র আবু হুমাইর (১৫)এবং সৌদি প্রবাসী মোহাম্মদ আলম ও শামসুন নাহার দম্পতির ২য়পুত্র মোঃ শহীদুল ইসলাম (১৬)স্কুলে যাওয়ার কথা বলে বের হয়ে অদ্যবধি ফিরে আসেনি। নিখোঁজ আবু হুমাইরের পরনে ছিল সাদা শার্ট,কালো প্যান্ট,জ্যাকেট এবং সৌদি প্রবাসী মোহাম্মদ আলম ও শামসুন নাহার দম্পতির ২য়পুত্র মোঃ শহীদুল ইসলামের পরনে ছিল কালো প্যান্ট,সাদা শার্ট ও লাল রংয়ের ব্লাজার।

তাদের পরিবারের সাথে কোন ধরনের যোগাযোগ না থাকায় সকলে আতংকিত হয়ে পড়েছে। এই ব্যাপারে হ্নীলা হাইস্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুস সালাম জানান-বিষয়টি আমাকে অবগত করা হয়নি। তাই কোন ধরনের পদক্ষেপ নেওয়া হয়নি।

কোন বন্ধু-বান্ধবের বাসায় অবস্থান করছে কিনা তা খতিয়ে দেখে শীঘ্রই এই ব্যাপারে থানায় অভিযোগ লিপিবদ্ধ করা হবে বলে জানান। কোন সুহৃদ ব্যক্তি বা প্রতিষ্ঠান তাদের সন্ধান ফেলে নিম্মোক্ত মুঠোফোনে (০১৮১১-৩৬৪৬৪৬; ০১৮৫০-৯৫৬৭০৬; ০১৮৬২-৬৫৮৮৩৮;০১৮২৩-৯৬৬৪৫৩ যোগাযোগ করার জন্য পরিবারের পক্ষ থেকে মা শামসুন নাহার ও গুলজার বেগম বিনীতভাবে আহবান জানিয়েছেন।