ডুলাহাজারায় দিনদুপুরে যুবক খুন : লবণবোঝাই ট্রাকের ধাক্কায় যুবক নিহত

45748.jpg

টেকনাফ টুডে ডেস্ক :
চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নে ছুরিকাঘাতে মোহাম্মদ হোসেন নামক যুবক নিহত হয়েছে। এঘটনায় ঘাতক আহমদ হোসেন প্রকাশ ভেট্টুকে আটক করেন পুলিশ।
৯ ফেব্রুয়ারী বৃহস্পতিবার সকাল ১০টায় ইউনিয়নের ২নং ওয়ার্ড ডুমখালী মিঠাছড়ি গ্রামে এঘটনাটি ঘটে। ঘটনাসুত্রে জানা যায় ওই দিন সকালে স্থানীয় ডুমখালী খেলার মাঠ সংলগ্ন চায়ের দোকানে পাওনা টাকার জের ধরে মোহাম্মদ হোসেন ও সন্ত্রাসী ভেট্টুর মাঝে বাকবিন্ডা হয়। এক পার্যায়ে ভেট্টুর ছুরিকাঘাতে ডুমখালী গ্রামের জহির আহমদের ছেলে মোহাম্মদ হোসেন (৪২) গুরুতর আহত হয়। স্থানিয়রা আহতকে উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রীষ্টান হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

অপরদিকে ঘাতক আহমদ হোসেন ভেট্টু খুন করে পালিয়ে যাওয়ার সময় জনতার সহাতায় স্থানীয় প্রশাসন তাকে আটক করেন। পরে চকরিয়া থানার পুলিশের হাতে তুলে দেন ঘাতককে। সন্ত্রাসী আহমদ হোসেন ভেট্টু উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ডুমখালী গ্রামের মৃত আলতাজ আহমদের পুত্র ও ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক বলে জানা গেছে।

এ ব্যাপারে চকরিয়া থানার ওসি তদন্ত কামরুল আজম বলেন ‘হত্যাকান্ডের ঘটনায় ঘাতককে আটক করা হয়েছে এবং আটক ভেট্টুকে চিকিৎসার জন্য চমেক হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হচ্ছে।’

acci_2
লবণবোঝাই ট্রাকের ধাক্কায় যুবক নিহত
কক্সবাজার সদরের ইসলামপুর নতুন অফিস বাজার এলাকায় লবণবোঝাই ট্রাকের ধাক্কায় ফিরোজ আহমদ (২২) নামে যুবক নিহত হয়েছে।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারী) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে। নিহতের মরদেহ ঘটনাস্থলে রয়েছে।

নিহত যুবক ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মধ্য নাপিতখালী এলাকার নুরুল ইসলামের ছেলে।

ঘাতক ট্রাকটি (ঢাকা মেট্রো ট ১৮-৭৬৭৬) আটক করেছে জনতা।

নতুন অফিস বাজারের ব্যবসায়ী মনসুর আলম জানান, ফিরোজ আহমদ রাস্তার পাশে দাঁড়িয়েছিল। এ অবস্থায় দক্ষিণ দিক থেকে আসা লবণবোঝাই ট্রাকটি তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে প্রাণ হারায়।

স্থানীয় ইউপি সদস্য আবদুশ শুক্কুর ঘটনাটি নিশ্চিত করেছেন