রামুতে পানির সেচঘর থেকে এক ব্যাক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ

Lashjpg_2015-07-21_00-54-45.jpg

গোলাম মওলা, রামু ।
রামু উপজেলার জোয়ারিয়ানালা ইউনিয়নের উত্তর মিঠাছড়ি পূর্বপাড়া এলাকার মৃত আবু শামার ছেলে নিহত নজু মিয়া (৫০)কে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে । কিন্তু স্থানীয় সচেতন এলাকাবাসীরা জানান, নিহত নজু মিয়া অনেক দিন ধরে বিভিন্ন রোগে ভুগছিলেন। আগে থেকে শীতকাল আসলে ঠান্ডা জনিত শ্বাসকষ্ট রোগ ছিল নিহত নজু মিয়ার। তারা এঘটনার ব্যপারে মনে করেন, এটি হত্যাকান্ড নয়, সাভাবিক মৃত্য হয়েছে নজু মিয়ার।

তারা আরো বলেন, প্রতিদিনের মত নজুমিয়া রাতে সেচের মেশিন ঘরে গিয়ে পাহারা দেয় নিহত নজুমিয়া তার সাথে রাত আড়াইটা পর্যন্ত তার স্ত্রী দিলোয়ারা বেগম ওই ঘরে ছিলেন। সকাল ৮টার দিকে নজু মিয়ার মৃত লাশ সেচের ঘরে পড়ে থাকতে দেখে এলাকার লোক জন থানায় খবর দেয়।

খবর পেয়ে রামু থানার ওসি প্রভাষ চন্দ্র ধর, জোয়ারিয়ানালা ইউপি চেয়ারম্যান কামাল শামসুদ্দিন আহমেদ প্রিন্স ঘটনাস্থলে যান।

বুধবার (৮ফের্রুয়ারী)সকালে ৮টার সময় রামু থানা পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

নিহতের স্ত্রী দিলোয়ারা বেগম জানিয়েছেন, শাহ আলম চৌধুরীর জমিতে সেচের জন্য বসানো পানির মেশিন ও সরঞ্জাম পাহারা দিতেন নজু মিয়া। পাশে একটি প্লাস্টিক দিয়ে ছাউনি দেয়া ঘরে ঘুমাতেন। মঙ্গলবার রাতে ওই ঘরে ঘুমন্ত থাকা অবস্থায় নজু মিয়াকে শ্বাসরোধ করে হত্যা করে। তারা আরো জানান, নিহত নজু মিয়ার জিহবা বের করা অবস্থায় ছিলো।

রামু থানার এসআই আবুল খায়ের জানান, হত্যাকান্ডের কোন আলামত পাওয়া যায়নি ময়না তদন্তের পরে রিপোর্ট পেলে প্রকৃত ঘটনা জানা যাবে।