রংগীখালীর চাঞ্চল্যকর জোড়া খুন ও স্বর্ণ-ডাকাতি মামলার আসামী ডাকাত লেড়াইয়া কারাগারে

atok-jugantor_17054_1466582472.jpg

বার্তা পরিবেশক :
টেকনাফের হ্নীলা রংগীখালীর চাঞ্চল্যকর জোড়া খুন হত্যা মামলা ও চৌধুরী পাড়া ব্রীজে দিনদুপুরে স্বর্ন-ডাকাতির ওয়ারেন্টভুক্ত আসামী আনোয়ার হোসেন প্রকাশ লেড়াইয়া ডাকাত কক্সবাজার আদালতে জামিন নিতে এসে এখন কারাগারে।
সোমবার কক্সবাজারে টেকনাফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সে একটি মামলার জামিন আবেদন করেন। কিন্তু বিচারক তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
আদালত সূত্রে জানা গেছে, আনোয়ার হোসেন প্রকাশ লেড়াইয়া ডাকাত সোমবার চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জামিন নিতে এসেছিলেন। আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়। সে উলুচামরী কোনার পাড়া এলাকার হাজী হাজি রুহুল আমিনের ছেলে।
পুলিশ সূত্রে জানা গেছে, ২০১৩ সালের ২৪ অক্টোবর বেলা ১১ টায় রঙ্গীখালীতে স্থানীয় ছৈয়দুল আমিন ও শাহ জালাল প্রতিপক্ষের পরিকল্পিত হামলায় খুন হয়। এ ঘটনায় ২৯ অক্টোবর/১৩ কক্সবাজার জুডিশিয়াল হাকীমের আদালতে মামলা দায়ের করেন। যার মামলা নং-১৭ ধারা ১৪৩/১৪৭/৩০২/১০৯/১১৪/৩৪ দন্ড বিধি। জিআর জিআর মামলা নং-৫৭৯/১৩ মামলার আসামি। স্বর্ন-ডাকাতির মামলা নং-জিআর ৭১০। থানা মামলা নং-৪৪। তারিখ ২৭/১১/১৫ ইং। ধারা ৩৯৫/৩৯৭। তার বিরুদ্ধে আরো একটি মামলা রয়েছে। সেই মামলায়ও লেড়াইয়া ওয়ারেন্টভুক্ত আসামী। মামলা নং-জিআর ১৩৬/১৪। থানা মামলা নং-১৫। তারিখ ০৯/-৪/১৪ ইং। ধারা ১৪৩/৪৪৭/৩২৩/৩২৪/৩২৬/৩০৭/৩৭৯ রয়েছে।
তাকে কারাগারে প্রেরণের খবরে এলাকার সর্বস্তরের মানুষ স্বস্তি প্রকাশ করছে জানা গেছে।