নাইক্ষ্যংছড়ির আলীক্ষ্যংয়ে আরো এক ব্যাক্তির লাশ উদ্ধার

-1.jpg

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকেঃঃ
নাইক্ষ্যংছড়ির দুর্গম আলীক্ষ্যংয়ে দুই দিনের ব্যবধানে আরো এক অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৭ ফেব্রোয়ারি) রাত ৭টায় বাইশারী ইউনিয়নের আলীক্ষ্যং গর্জইছড়ার আগা নামক এলাকার পাহাড়ী ঢালু থেকে লাশটি উদ্ধার করা হয়। অজ্ঞাতনামা (৪০) এ ব্যাক্তিটির সুরুতহাল দেখে প্রাথমিক ভাবে মানষিক রোগী বলে ধারণা করা হচ্ছে। তবে নিহতের পায়ের হাটু ও গোপনাঙ্গে আঘাতের চিহ্ন রয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার দুপুরে পূর্ব বাইশারী এলাকার জনৈক নুরুল আলমসহ স্থানীয় ৭/৮জন কাঠুরিয়া আলীক্ষ্যং পাহাড়ে ফুলের ঝাড়ু সংগ্রহ করতে গেলে গর্জইছড়ার উপরে পাহাড়ী ঢালুতে এক ব্যাক্তির লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।
বিকালে নাইক্ষ্যংছড়ি থানার ওসি (তদন্ত) এএসএম তৌহিদ কবির, এসআই মনির হোসেন, এএসআই সোলাইমান ফোর্সসহ স্থানীয়দের সহায়তায় ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে সুরুত হাল সংগ্রহ করেছে।
ঘটনাস্থল থেকে রাত ৭টায় নাইক্ষ্যংছড়ি থানার ওসি (তদন্ত) এএসএম তৌহিদ কবির জানান, একদিন পূর্বে অজ্ঞাত ব্যাক্তিটির মৃত্যু হতে পারে।
নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল খায়ের জানান, উদ্ধারকৃত ওই ব্যাক্তিকে এলাকার কেউ চেনে না। নিহত ওই ব্যাক্তির পরনে লুঙ্গি ও গায়ে কয়েকটি শার্ট ছিল। ময়লাযুক্ত কাপড় দেখে প্রাথমিক ভাবে নিহত ব্যাক্তিটি মানষিক রোগী বলে ধারণা করা হচ্ছে। তবে ঘটনার বিষয়টি অনুসন্ধান করে দেখা হচ্ছে বলে জানান তিনি।
উল্লেখ্য গত ১৪ ফেব্রুয়ারি আলীক্ষ্যং খাল থেকে মা-মেয়ের লাশ উদ্ধার করা হয়েছিল।