খোদাভীতি হচ্ছে একমাত্র সফলতার চাবি কাঠি

567-1.jpg

নিজস্ব প্রতিনিধি::
সাবরাং দক্ষিন হারিয়াখালী যুবসমাজের উদ্যোগ আয়োজিত তাফসীরুল কোরআন মাহফিল সম্পন্ন হয়েছে।

জামিয়া ফারুকিয়া’র নাজেমে তা‘লিমাত হাফেজ মাওঃ আবদুল্লাহ, ও মাওঃ মোঃ শরিফ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে তাকরীর পেশ করেন ঢাকা গাজী পুর বায়তুন নুর মাদ্রসার প্রতিষ্টাতা পরিচালক মুফতি রিজওয়ানুল করিম রফিকী, পোকখালী মাদ্রাসার সিনিয়র শিক্ষক হাফেজ মাওঃ মোঃ হোসাইন ।

এসময় বক্তারা বলেন শরীয়তের সকল বিধানের উপর আমল করা তখনই সহজ হয়, যখন বান্দার অন্তরে খোদা ভিরুতা বিরাজ করে আর খোদা ভীতিহচ্ছে দুনিয়া ,আখেরাতের এক মাত্র সফলতার চাবি কাঠি। মানুষের শান্তি,কামিয়াবীর একমাত্র ঠিকানা হচ্চে ইসলাম।ইসলামই একমাত্র ধর্ম ও জীবন বিধান।ইসলামের সু মহান বাণী সর্বস্তরে পেীছে দিতে হবে। এছাড়া মানুষ যতই কিছু করুক না আল্লাহ’র দয়ামায়া না হলে জন্নাতে প্রবেশ করতে পারবেনা।টাকা দিয়ে মানুষ, নেতা ক্রয় করা যায় কিন্তুু আল্লাহ ওয়ালাদের কখনো ক্রয় করা যায়না।আমরা যতই কিছু করিনা কেন আল্লাহ পাকের উপর পূর্ন আস্থা ও বিশ্বাস রাখতে হবে।

দক্ষিন হারিয়াখালী জামে মসজিদ সংলগ্ন ময়দানে ৭ ফেব্রæয়ারী মঙ্গলবার আয়োজিত মাহফিলে উক্ত কথা গুলো বলেন । সাবরাং দারুল উলুম মাদ্রাসার ছাত্র হাফেজ আবদুর রহমানের পরিচালনায় অনুষ্টিত মাহফিলে সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন টেকনাফ ইসলামাবাদ জামিয়া তৌহিদীয়া মাদ্রসার সিনিয়র শিক্ষক হাফেজ মাওঃ হাবিব উল্লাহ,হারিয়াখালী দক্ষিন জামে মসজিদ এর খতিব মাওঃ ছৈয়দুল আমিন, হাফেজ মোঃ জুনাইত, হাফেজ জসিম উদ্দীন প্রমুখ।

বার্তা প্রেরক

মাহফিল পরিচালনা কমিটির পক্ষে

হাফেজ হাবিব উল্লাহ