টেকনাফের সাবরাং পানছড়ি পাড়ায় পুলিশের সাঁড়াশী অভিযান : ৫ হাজার ইয়াবাসহ নগদ টাকা জব্দ : আটক-২

teknaf-pic-05.02.2017.jpg

নিজস্ব প্রতিনিধি, টেকনাফ :
টেকনাফের সাবরাং পানছড়ি পাড়াতে একটি বাড়ীতে অভিযান চালিয়ে নগদ সাড়ে ৪৯ হাজার টাকা ও ৫ হাজার ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। এ সময় আটক করা হয় ২ পাচারকারীকে। আটক পাচারকারী হচ্ছে আলী আহমদ ওরফে আলুগুলা (৬৫) ও জাবেদ হোসেন (২৯)। ৫ ফেব্রæয়ারি রবিবার বেলা আড়াই টার দিকের ঘটনা এটি।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, সাবরাং পানছড়ি পাড়া এলাকার আলী আহমেদ আলুগুলার বাড়ীতে একটি ইয়াবা চালান লেদদেন হবে এমন সংবাদ পায় পুলিশ। টেকনাফ মডেল থানার এ এস আই দিলিপের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে অভিযান চালায়। এ সময় প্রথমে স্থানীয় আব্দুল গফুরের ছেলে জাবেদ হোসেনকে ইয়াবাসহ আটক করে পুলিশ। তাকে আটক করে নিয়ে আসার সময় কথা কাটাকাটি হয় । পরে অতিরিক্ত পুলিশ ফোর্স পাঠিয়ে গৃহকর্তা আলী আহমেদসহ ২ জনকে আটক করে থানায় নিয়ে আসে। পুলিশ জানিয়েছে অভিযানে ৫ হাজার ইয়াবা ও নগদ সাড়ে ৪৯ হাজার টাকা পাওয়া যায়। একটি সুত্র দাবী করেছে অভিযান চলাকালে গুলির শব্দ শুনা গেছে ওই এলাকায়।

টেকনাফ মডেল থানার ওসি মোঃআব্দুল মজিদ বলেন নগদ টাকাসহ ইয়াবা উদ্ধার হয়েছে। এ সময় বাঁধা দেওয়ার চেষ্টা করা হয়েছে। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ফোর্স পাঠিয়ে আসামী ও ইয়াবা নিয়ে আসা হয়েছে। তবে গুলির শব্দ বিষয়ে কিছু জানেন না বলেও জানান তিনি ।

এদিকে প্যালেন চেয়ারম্যান সামশুল আলম জানিয়েছেন এ ঘটনার সময় তিনি নয়াপাড়া এলাকায় রাস্তার কাজে ব্যস্ত ছিলেন। তাছাড়া তার বাড়ীতে কোন ধরনের ইয়াবা ছিলো না । ষড়যন্ত্র মূলকভাবে এটি সাজাঁনো হয়েছে বলেও দাবী করেন তিনি।