টেকনাফ সাংবাদিক ইউনিটির বনভোজন ও সম্মেলন প্রস্তুতি সভা

-1.jpg

নুরুল হোসাইন, টেকনাফ :
টেকনাফ সাংবাদিক ইউনিটির বার্ষিক বনভোজন ও সম্মেলন প্রস্তুতি সভা (আজ) শনিবার বিকেল ৩টায় টেকনাফের অত্যাধুনিক আলো শপিং কমপ্লেক্সে সম্মেলন কক্ষে সংগঠনের সভাপতি নুরতাজুল মোস্তফা শাহিন শার সভাপত্বিতে এক সভা অনুষ্টিত হয়। এর আগে হারুন সিকদার কোরআন তেলোয়াত করেন। সভা পরিচালনার দায়িত্বে ছিলেন উপদেষ্টা সাইফুল ইসলাম সাইফী ও সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন ভূলূ।
অথিতি হিসেবে বক্তব্য রাখেন -উপদেষ্টা ও সাংবাদিক ইউনিটির প্রতিষ্ঠাতা সভাপতি হাফেজ মোহাম্মদ কাশেম, ছিদ্দিকুর রহমান, গিয়াস উদ্দিন, মমতাজুল ইসলাম মনু ও সাংগঠনিক সম্পাদক নুরুল হোসাইন ,আবদুর রহমান, জসিম উদ্দিন টিপু, হেলাল উদ্দিন মো. শাহাজাহান, আমান ওয়াহিদ প্রমূখ।
সভায় উপস্থিত ছিলেন-জিয়াবুল হক, নুর হাকিম আনোয়ার, আবুল আলী, টএন ফায়সাল ,ছৈয়দুল আমিন চৌধুরী, মোহাম্মদ আলম শাহীন, সাইফুদ্দীন মোহাম্মদ মামুন, মাহফুজুর রহমান মাসুম, জসিম মাহমুদ,মো. আবছার কবির আকাশ, এম আমান উল্লাহ আমান,হেলাল উদ্দিন আহমদ ও আব্দুল কাইয়ুম প্রমূখ।
সভায় পাঁচ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। তাঁরা হলো- হাফেজ মোহাম্মদ কাশেম, ছিদ্দিকুর রহমান, গিয়াস উদ্দিন, মমতাজুল ইসলাম মনু ও জেড করিম জিয়া।
মেয়াদ উত্তীর্ণ হওয়াই গণতান্ত্রিক প্রক্রিয়ার মাধ্যমে বর্তমান কমিটির সভাপতি নুরতাজুল মোস্তফা শাহিন শাহ, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন ভূলূ ও সাংগঠনিক সম্পাদক নুরুল হোসাইন দায়িত্ব ভার অর্পণ করেন উপদেষ্টা পরিষদকে।
এরপর বনভোজন ও সম্মেলন প্রস্ততির জন্য নুরতাজুল মোস্তফা শাহিন শাহ, গিয়াস উদ্দিন ভূলূ, নুরুল হোসাইন, হাফেজ মোহাম্মদ কাশেম, ছিদ্দিকুর রহমান, গিয়াস উদ্দিন, মমতাজুল ইসলাম মনু ও জেড করিম জিয়াকে সমন্বয় করে একটি কমিটি করা হয়।
সভায় সকলে বলেন, সুশৃংখলভাবে উপজেলার বিভিন্ন অনুষ্টান ও জাতীয় দিবসের প্রতিটি মুহুতে সাংবাদিক ইউনিটির অংশ গ্রহণের পাশাপাশি আগামীতে আরও সাংবাদিকদের কল্যানে কাজ করার জন্য এক মত পোষন করেন এবং সারাদেশে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে নিয়ার্তনের শিকার ও নিহত সাংবাদিকদের পরিবারের প্রতি সহানুভূতি জ্ঞাপন করা হয়। এবং আগামী ১৬ ফেব্রুয়ারী ২০১৭ বনভোজন ও সম্মেলনের দিন ধার্য্য করা হয়েছে।