টেকনাফ জালিয়া পাড়া গোল্ডকাপ টুর্ণামেন্ট এর ফাইনাল খেলায় নাফ সিটি নাজির পাড়া ফুটবল একাদশ চ্যাম্পিয়ন

7654.jpg

গিয়াস উদ্দিন ভুলু , টেকনাফ :
টেকনাফ পৌরসভার দক্ষিণ জালিয়া পাড়া গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ২০১৭ ৩য় আসরের ফাইনাল খেলা অনুষ্টিত হয়েছে।

উক্ত এই ফাইনাল খেলা দেখার জন্য হাজার হাজার ক্রীড়া পাগল জনতার পদভারে মুখরিত হয়ে উঠে জালিয়া পাড়া মিনি ষ্টুডিয়াম।

শুক্রবার বিকাল ৩টায় টেকনাফ উপজেলার শক্তিশালী দুই দলের মধ্যে এই খেলা অনুষ্টিত হয়। একদিকে অংশ গ্রহন করেন নাফ সিটি নাজির পাড়া ফুটবল একাদশ- অন্যদিকে অংশ গ্রহন করেন অল স্টার নাফ সাইমুন ফুটবল একাদশ।

এই দুই শক্তিশালী দলের মধ্যে বেশ কয়েকজন বিদেশী খেলোয়ার মাঠে নামে। প্রায় ১ ঘন্টার হাড্ডা-হাড্ডি লড়াইয়ে কেউ কাউকে গোল করতে পারেনি। অবশেষে খেলার নিয়ম অনুযায়ী ট্রাইব্রেকারে ৩/২ গোলে হারিয়ে এবারের চ্যাম্পিয়ন হয়েছে নাফ সিটি নাজির পাড়া ফুটবল একাদশ।

আর রানার্সাপ হয়েছে অল স্টার নাফ সাইমুন ফুটবল একাদশ। সেরা খেলোয়ার নির্বাচিত হয় নাফ সিটি নাজির পাড়া ফুটবল একাদশের সেরা ফুটবল তারকা মো: জাহাঙ্গীর আলম।

টুর্ণামেন্ট সেরা গোল কিপার নির্বাচিত হয়েছে একই টিমের গোল কিপার জুবাইর।

এই ফাইনাল খেলায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, টেকনাফ উপজেলা খেলোয়াড় সমিতির সভাপতি ও টেকনাফ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: আলম বাহাদুর, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাবেক সাড়া জাগানো ফুটবল তারকা মো: ফরহাদুজ্জামান, টেকনাফ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও সাবরাং ইউপি চেয়ারম্যান নুর হোসেন, টেকনাফ পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর হোসন আহম্মদ, যুব নেতা জিয়াউর রহমান জিয়া।

উক্ত খেলাটির পরিচালনা করার দায়িত্বে ছিলেন খেলা পরিচালনা কমিটির সদস্যদের প্রধান উপদেষ্টা ৯নং ওর্য়াডের কাউন্সিলর নুর বশর নুরশাদ, আহবায়ক তাইজুল ইসলাম, যুগ্ন আহবায়ক জুবাইর, বিশিষ্ট ব্যবসায়ী ইসমাইল, জাহাঙ্গীর আলম ফুতু, মোবারক হোসেন, মো. আলম, মো: আলমগীরসহ গণ্যমাণ্য ব্যক্তিবর্গ ও ফুটবল প্রেমীরা উপস্থিত ছিলেন।

খেলা শেষে জয়-পরাজয় হওয়া দুই দলের খেলোয়াড়দের মাঝে ট্রপিসহ বিভিন্ন প্রকার পুরস্কার বিতরণ করেন অতিথিরা।

পুরস্কার বিতরণের আগে অতিথিরা খেলোয়ারদের উদ্দেশ্যে গঠনমুলক ও শিক্ষামুলক বক্তব্য রাখেন।