টেকনাফ আল-জামিয়া আল-ইসলামিয়ার বার্ষিক সভা ৪ ও ৫ ফেব্রুয়ারী

1111.jpg

হেলাল উদ্দীন::
কক্সবাজার জেলার টেকনাফ আল-জামিয়া আল-ইসলামিয়ার আসন্ন ৭৩ তম বার্ষিক সভা উদযাপণের জন্য সম্মিলিত পরামর্শ গ্রহণ ও প্রয়োজনীয় অর্থ সংগ্রহের উদ্দেশ্যে আয়োজিত আল-জামিয়ার নিবেদিত প্রাণ হিতাকাঙ্খিদের সমন্বয়ে এক প্রস্তুতি সভা গতকাল ১০ ঘটিকার সময় অনুষ্ঠিত হয়।
আল-জামিয়ার সুবিশাল জামে মসজিদে সকাল ১০ টা থেকে জুহর পর্যন্ত চলমান প্রায় তিন ঘন্টা ব্যাপী অনুষ্ঠিত উক্ত সভা শুভাকাঙ্খিদের এক মিলন মেলায় পরিণত হয়েছে।
কারো কোন প্রকাশ্য ঘোষানা বা খ্যাতি কামনা ব্যাতীত শুধু মাত্র মহান আল্লাহ তা’আলার সন্তুষ্ঠি লাভের উদ্দেশ্যে প্রায় সকলেই নিজ উদ্যেগে আসন্ন বার্ষিক সভা অনুষ্ঠান ও আল-জামিয়ার সার্বিক কল্যাণের জন্য বিপুল পরিমাণ নগদ অর্থ ও বিভিন্ন সামগ্রী প্রাদান করেন।
আল-জামিয়ার নির্দিষ্ট রসিদ মূলে সংগৃহীত উক্ত বাজেট আসন্ন ২ দিন ব্যাপী বার্ষিক সভার অনুষ্ঠানের জন্য যথেষ্ট হবে বলে মনে করেন আল-জামিয়া কর্তৃপক্ষ।
মুনাজাতপূর্ব ভাষণে আল-জামিয়া প্রধান হযরত মাওলানা মুফতি কিফায়তুল্লাহ শফিক এবারের বার্ষিক সভায় আল্লমা আব্দুল হালীম বোখারী, আল্লামা মুফতি আরশাদ রহমানী, আল্লামা যুবায়র আহমদ আনসারী ও আল্লামা হাফীজুর রহমান সিদ্দীক সাহবে কে বিশেষ আকর্ষণ বলে উল্লেখ্য করেন।
সর্ব শেষে আল-জামিয়ার সার্বিক কল্যাণ ও জীবিত-মৃত সকল সাহায্যকার দের জন্য কায়োমনো বাক্যে দু’আ করা হয় এবং আগামী ৪ ও ৫ ফেব্রুয়ারী শনিবার ও রবিবার প্রত্যহ বাদ জুহর থেকে অনুষ্ঠিতব্য আল-জামিয়ার ২দিন ব্যাপী ৭৩ তম বার্ষিক সভার সার্বিক সফলতার জন্য সকলের দু’আ ও নিজ কল্যাণে সকলের উপস্থিতি কামনা করা হয়।