চকরিয়ায় মানসিক ভারসাম্যহীন মহিলা ৯দিন ধরে নিখোঁজ

.jpg

এম.জিয়াবুল হক,চকরিয়া :
চকরিয়া থেকে বয়োজৈষ্ঠ ও মাননিক ভারসাম্যহীন এক মহিলা নিখোঁজের ৯দিন অতিবাহিত হলেও এখনো তার হদিস মিলছেনা। নিখোঁজ মহিলার নাম মাজেদা বেগম (৫৫) পিতা-আলহাজ¦ মোহাম্মদ হাশেম ও সন্ধানকারী ভাই মো. ওসমান গনি। তার বাড়ি চকরিয়া পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের পালাকাটা খোন্দকারপাড়া গ্রামে। মহিলার দুটি সন্তান রয়েছে।
মানসিক ভারসাম্যহীন হওয়ায় প্রায় সময় ছোট ভাই ওসমান গনির কোরক বিদ্যাপিট সংলগ্ন মালেক টাওয়ারের বাসায় থাকত। হারিয়ে যাওযা মেয়ের শোকে তাঁর বাবা প্রায় পাগল। এদিকে ছোট ভাই-চকরিয়া পৌরসভার কর্মকর্তা ওসমান গনি এমনিতেই শাররীকভাবে অসুস্থ। বোনের নিখোজের খবর শোনে তিনি আবারো মুমুর্ষ হয়ে পড়েছেন। নিখোঁজ মাজেদার শোকে বর্তমানে পরিবার সদস্যদের মাঝে চলছে আহাজারীভ
নিখোঁজ মহিলার ভাই ওসমান গনি জানান, মানসিক ভারসাম্যহীন অবস্থায় গত ২১ জানুয়ারী দুপুর দুইটার দিকে নিখোঁজ হন তার বোন মাজেদা বেগম। ওইদিন তার বাসা থেকে গ্রামের বাড়ি পালাকাটা-খোন্দকারপাড়া যাওয়ার পথেই চকরিয়া থানা সেন্টার থেকে হারিয়ে যায়। তিনি জানান, ৯দিন ধরে নিখোজ থাকলেও বিভিন্ন স্থানে এবং আতœীয় স্বজনদের বাড়িঘরে সন্ধান করে তাঁর হদিস মিলছেনা। এ ঘটনায় চকরিয়া থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। সমাজের হৃদয়বান কেউ নিখোঁজ মহিলার খোজ পেলে ০১৮৩১-৮৩৭০৭০ (ভাই) ও ০১৮৭৯-০৪৪১৭৬ (বাবা) মোবাইল ফোনে একটু জানানোর জন্য পরিবার পক্ষ থেকে বিনীতভাবে অনুরোধ জানানো হয়েছে।