টেকনাফ উপজেলা আওয়ামী মৎস্যজীবি লীগের আনন্দ র‌্যালী ও শোভাযাত্রা

motsojibileage_teknaf.jpg

সরকারের সফলতার ৩ বছর

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার, ২৩ জানুয়ারী ॥
ক্ষমতাসীন দল আওয়ামী লীগ সরকারের দশম সংসদের তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে আনন্দ র‌্যালী ও শোভাযাত্রা করেছে কক্সবাজারের টেকনাফ উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি ডাঃ আবু দাউদ মোহাম্মদ এর নের্তৃত্বে মৎস্যজীবী লীগের শতশত নেতাকর্মীরা।
২৩ জানুয়ারী সোমবার বেলা ১১টার দিকে শামলাপুর বাজারস্থ বাহারছড়া ইউনিয়ন আওয়ামী লীগ অফিস থেকে সকাল ১১ টায় গাড়ীর বহর নিয়ে শোভাযাত্রা শুরু হয়ে র‌্যালীটি টেকনাফ বাসস্টেশনে পৌঁছেন। সেখান থেকে পুনরায় গাড়ী বহর শোভাযাত্রাটি বিকাল ৪টায় বাহারছড়া শামলাপুর বাজারে পৌছে আওয়ামী লীগ কার্যালয়ে গিয়ে শেষ হয়।
গাড়ী বহরে ছিলেন, টেকনাফ উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের দপ্তর সম্পাদক আলী আকবর,আওয়ামী মৎস্যজীবী লীগের বাহার ছড়া ইউনিয়ন সভাপতি নুর আলম নুরু, আওয়ামী মৎস্যজীবী লীগ নেতা জসীম উদ্দীন, আনোয়ারা বেগম,অমর কান্তি নাথ, তৈয়ব তাহের ও নেজাম।
পরে সংক্ষিপ্ত এক সমাবেশে টেকনাফ উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি ডাঃ আবু দাউদ মোহাম্মদ সহ অন্যান্যরা বক্তব্য রাখেন। বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বের প্রশংসা করে আওয়ামী মৎস্যজীবী লীগের পক্ষ থেকে তাকে ধন্যবাদ জানান।
আনন্দ র‌্যালী ও শোভাযাত্রা ও সমাবেশে উপজেলা মৎস্যজীবী লীগ, বিভিন্ন ইউনিয়নের কয়েক’শ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
প্রসংগত, গণতন্ত্রের ধারাবাহিকতা রাখার ওপর জোর দিয়ে বাংলাদেশকে ‘সমৃদ্ধির মহাসড়কে’ তোলার স্লোগান নিয়ে টানা দ্বিতীয় মেয়াদে ক্ষমতায় বসেছিল আওয়ামী লীগ, তার ৩ বছর পার হলো।
২০১৪ সালের ৫ জানুয়ারি দশম সংসদ নির্বাচনে জিতে পুনরায় সরকার গঠন করে ১৪ দলীয় জোট। ১২ জানুয়ারি জোট সরকার শপথ গ্রহণ করে।