মোটরসাইকেলসহ কাকরাইলে গ্রেফতার সামি রিমান্ডে

55556666-1.jpg

টেকনাফ টুডে ডেস্ক |
কক্সবাজারের বহুল আলোচিত সংসদ সদস্য আবদুর রহমান বদির চাচাতো ভাইকে মোটরসাইকেলসহ গ্রেফতার করেছে পুলিশ। রাজধানীর কাকরাইল থেকে বুধবার গ্রেফতার করা ওই যুবকের নাম সামিউল ইসলাম সামি (২৪)। বর্তমানে সে পল্টন থানা পুলিশ হেফাজতে রিমান্ডে আছে। সামি টেকনাফ পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলামের ছেলে। মোহাম্মদ ইসলাম সংসদ সদস্য আবদুর রহমান বদির চাচা। বাজাজ পালসার আরএস-২০০ মডেলের গাড়িটি এসএ পরিবহনে করে চট্টগ্রাম থেকে ঢাকায় আনা হয়। মোটরসাইকেলটির দাম প্রায় ৫ লাখ টাকা।
গাড়িটি উদ্ধারের পর বুধবার পল্টন থানায় মামলা করা হয়েছে। এতে আসামি সামিউল ইসলাম সামির ঠিকানা লেখা হয়েছে বাড়ি পিজে ১২৮, চৌধুরীপাড়া টেকনাফ।
স্থানীয় সূত্র জানায়, সামিউল রাজধানীর বাড্ডা এলাকায় থাকে। আসামি গাড়িটি অনলাইনে কিনেছে বলে দাবি করে।
আবদুর রহমান বদির চাচা টেকনাফ পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘আমি এখন ব্যস্ত আছি। এ বিষয়ে পরে কথা বলব।’

মতিঝিল জোনের অতিরিক্ত উপপুলিশ কমিশনার শিবলী নোমান যুগান্তরকে বলেন, ‘একটি চোরাই গাড়ি উদ্ধারের পর আসামির বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে।

গাড়িটি থানায় ও আসামি রিমান্ডে আছে। সে কার আত্মীয় সেটা বলতে পারব না।’
পল্টন থানার ওসি রফিকুল ইসলাম যুগান্তরকে বলেন, ‘পালসার ব্র্যান্ডের একটি অত্যাধুনিক মোটরসাইকেলসহ সামিউল ইসলাম সামি নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। তাকে এক দিনের রিমান্ডে নেয়া হয়েছে। তার বাড়ি টেকনাফে। সে এমপির আত্মীয় কিনা বলতে পারব না।’

সূত্র : যুগান্তর