বাইশারীতে মৌজা হেডম্যানের মৃত্যু : বিভিন্ন মহলের শোক প্রকাশ

Usala-Chak.jpg

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে::
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ২৭৮নং বাইশারী মৌজার হেডম্যান মংছানু চাকের বড় পুত্র, সাবেক ইউপি সদস্য, ২৭৯নং বাঁকখালী মৌজার হেডম্যান, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও বর্তমান কমিটির সহ সভাপতি উচাহ্লা চাক (৩৮) গত ১৩ জানুয়ারী রাত ৯ টায় স্ট্রোক করে ঘুমন্ত অবস্থায় মৃত্যুবরণ করেছেন।
পারিবারিক সুত্রে যায়, শুক্রবার সকাল থেকেই পরিবার সহ তিনি স্থানীয় মাজ্য পাড়ায় পারিবারিক পিকনিকে ব্যস্থ সময় পার করেন। বিকাল আনুমানিক ৫ টার দিকে পিকনিক শেষে বাড়ীতে এসেই তিনি ঘুমিয়ে পড়েন। পরে রাত ৯ টার দিকে তার মাতা তাকে রাতের খাবার খাওয়ার জন্য ঘুম থেকে ডাকলেও কোন সাড়া শব্দ না পাওয়ায় ডাক্তারকে খবর দেন এবং ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।
শনিবার বিকাল ৪ টায় তার দেহদাহ করা হবে বলে জানিয়েছেন আলী মিয়া পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রবিন চাক। মৃত্যুকালে তিনি তিন সন্তান, স্ত্রী, পিতা-মাতা সহ অসংখ্য আত্বীয়-স্বজন রেখে যান।
এদিকে তার মৃত্যুর খবরে তড়িৎ ছুটে যান বাইশারী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর, সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সভাপতি মনিরুল হক, বর্তমান চেয়ারম্যান মোঃ আলম, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি আব্দুল হামিদ, ক্রীড়া সম্পাদক আব্দুর রশিদ, সহ ক্রীড়া সম্পাদক মোঃ শাহিন, কার্যকরী পরিষদের সদস্য মুফিজুর রহমানসহ শত শত লোকজন। তার মৃত্যুতে স্থানীয় আওয়ামীলীগ সহ বিভিন্ন মহলের শোক প্রকাশের পাশাপাশি পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।