কক্সবাজারে দুর্বৃত্তের ছোঁড়া গুলিতে জেলা ছাত্রলীগ নেতা ফয়সাল গুলিবিদ্ধ

fff_1.jpg

টেকনাফ টুডে ডেস্ক :

কক্সবাজার শহরে দুর্বৃত্তের ছোঁড়া গুলিতে বিদ্ধ হয়ে গুরুতর আহত হয়েছেন জেলা ছাত্রলীগের সদস্য মো. ফয়সাল (২৮)। শুক্রবার রাত ৮টায় শহরের বাহারছড়া এলাকায় এ ঘটনা ঘটে। বর্তমানে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। ফয়সাল শহরের টেকপাড়া এলাকার মৃত আব্দুল করিমের পুত্র।
সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে মোবারক নামে এক যুবক জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমদ জয়ের বাসার সামনে চিৎকার চেচাঁমেচি করে পালিয়ে যায়। পরে ফয়সালসহ কয়েকজন বাহারছড়ায় মোবারকের খোঁজ নিতে যান। এসময় তাজরমুল্লুক সড়কের সামনে মোবারকের নেতৃত্বে একদল সন্ত্রাসী অতর্কিত ফয়সালকে লক্ষ্য করে গুলি বর্ষণ করে। এতে তিনি গুলিবিদ্ধ ঘটনাস্থলে লুটিয়ে পড়েন। পরে তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসা হয়। অবস্থা আশংকাজনক চিকিৎসকেরা তাৎক্ষনিক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
জেলা ছাত্রলীগ সভাপতি ইশকিতয়াক আহমদ জয় বলেন, মোবারক নামের ওই যুবক অহেতুক সকালে তার বাসার সামনে গিয়ে উচ্ছৃঙ্খল আচরণ করে পালিয়ে যায়। পরে ফয়সালসহ ছাত্রলীগের কয়েকজনকে পাঠিয়েছিলাম তার সম্পর্কে খোঁজ খবর নেয়ার জন্য। এসময় অতর্কিত অবস্থায় মোবারকের ছোঁড়া গুলিতে ফয়সাল আহত হয়।
তিনি আরো জানান, ফয়সাল জেলা ছাত্রলীগের সদস্য। তার অবস্থা অত্যন্ত আশংকাজনক। আর মোবারক নামের ওই যুবক ছাত্রলীগ করে না বলে দাবী করেন ইশতিয়াক।
কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন বলেন, আমি খোঁজ-খবর নিচ্ছি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।