প্রতিষ্ঠাবার্ষিকীতে কক্সবাজারে সুধী সমাবেশ- ‘কালের কন্ঠ দেশ গঠনে অনন্য ভুমিকা পালন করে আসছে’

5566778899.jpg

প্রেস বিজ্ঞপ্তি ::
দৈনিক কালের কন্ঠের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে মঙ্গলবার কক্সবাজার প্রেস ক্লাবে এক সুধী সমাবেশের আয়োজন করা হয়। কালের কন্ঠ শুভ সংঘের উদ্যোগে আয়োজিত এ সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ আলী হোসেন বলেছেন-‘দৈনিক কালের কন্ঠ বরাবরই দেশ গঠনে অনন্য ভুমিকা পালন করে আসছে। আমি নিয়মিত পড়ি কাগজটি। এই কাগজের প্রতিবেদনগুলো তৈরি করা হয় বেশ গঠণমূলক ভাবে এবং সময়োপযোগী। কালের কন্ঠ দেশের উন্নয়নকে প্রাধান্য দিয়ে থাকে-এটা তাদের লেখনীতেই স্বাক্ষর রেখে চলেছে।’

কালের কন্ঠ কক্সবাজারের শুভ সংঘের সভাপতি বিপ্লব দে’র সভাপতিত্বে অনুষ্টিত সমাবেশের শুরুতে কালের কন্ঠের কক্সবাজারস্থ জেষ্ট্য প্রতিবেদক তোফায়েল আহমদ শুভেচ্ছা বক্তব্য রাখেন। শুভেচ্ছা বক্তব্যে সাংবাদিক তোফায়েল আহমদ জানান, কালের কন্ঠ ২০১০ সালের ১০ জানুয়ারি আতœপ্রকাশ করে আজ সপ্তম বর্ষ পূর্তি পার করে পা দিয়েছে অষ্টম বর্ষে। তিনি অনুষ্টানে কক্সবাজার জেলাবাসীর সুখ-দুঃখের কথা কালের কন্ঠে নির্ভীকভাবে তুলে ধরার অঙ্গীকারের কথা পূর্ণব্যক্ত করে সবার সহযোগিতা কামনা করেন। অনুষ্টানে কালের কন্ঠের শুভ কামনা করে উপস্থিত অতিথিদের সাথে নিয়ে আনুষ্টানিকভাবে কেক কাটেন জেলা প্রশাসক।

এ সময় কক্সবাজার সরকারি কলেজের অধ্যক্ষ একেএম ফজলুল করিম চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার আফরুজুল হক টুটুল ও কক্সবাজার সদরের সহকারি পুলিশ সুপার সৌমিত্র চাকমা, কক্সবাজার সিটি কলেজের অধ্যক্ষ ক্যথিং অং, কলেজের উপাধ্যক্ষ জাফর সাদেক, বিশিস্ট শিক্ষাবিদ অধ্যাপক এম,এ বারী ও অধ্যাপক জাফর আলম, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের, প্রবীণ সাংবাদিক বদিউল আলম, প্রিয়তোষ পাল পিন্টু ও আতাহার ইকবাল, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কেন্দ্রীয় সদস্য এডভোকেট আয়াছুর রহমান, দৈনিক প্রথম আলো’র কক্সবাজার অফিস প্রধান আবদুল কুদ্দুস রানা, বাংলাবাজার পত্রিকার মমতাজ উদ্দিন বাহারী, দৈনিক ইনকিলাবের শামসুল হক শারেক, দৈনিক বাংলাদেশ প্রতিদিন এর কক্সবাজার জেলা সংবাদদাতা ও স্থানীয় দৈনিক আজকের দেশবিদেশ এর সম্পাদক আইয়ুবুল ইসলাম, দৈনিক সমুদ্রকন্ঠ’র সম্পাদক অধ্যাপক মঈনুল হাসান পলাশ, দৈনিক হিমছড়ির ভারপ্রাপ্ত সম্পাদক হাসানুর রশিদ, বেসরকারি টিভি এনটিভি’র জেলা প্রতিনিধি ইকরাম চৌধুরী টিপু ও নিউজ-২৪ এর জেলা প্রতিনিধি ইসমতআরা ইসু, ইংরেজী দৈনিক ডেইলী সান এর জেলা প্রতিনিধি আবদুল মোনায়েম খান, দৈনিক প্রতিদিনের সংবাদ এর জেলা প্রতিনিধি দীপক শর্মা দীপু, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি মোহাম্মদ জুনাইদ, দৈনিক বাংলাদেশ সময় এর জেলা প্রতিনিধি চঞ্চল দাশ গুপ্ত, কক্সবাজার ক্রীড়া লেখক সমিতির সভাপতি এম, আর মাহবুব, সাংবাদিক রাশেদুল মজিদ. ইমাম খাইর ও শহীদুল্লাহ কায়সার, লেখক ও গবেষক নুরুল আজিজ চৌধুরী এবং বিশ্বজিত সেন বাঞ্চু, কক্সবাজার আইন কলেজের অধ্যক্ষ এ্যাডভোকেট বাহার উদ্দিন, কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রামমোহন সেন, কক্সবাজার বায়তুশ শরফ জব্বারিয়া একাডেমির প্রধান শিক্ষক মোঃ সৈয়দ করিম, কক্সবাজার কেজি এন্ড মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক রমজান আলী উপস্থিত ছিলেন।

কালের কন্ঠের প্রতিষ্ঠাবর্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্টানে উপস্থিত থাকতে না পেরে কক্সবাজার জেলা পুলিশের পক্ষ থেকে নবাগত পুলিশ সুপার ড. একেএম ইকবাল হোসেন ফুলের তোড়া ও কেক পাঠিয়ে শুভেচ্ছা জানান।