সাংবাদিক সাইফীর মায়ের ইন্তেকাল

intekal.jpg

হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ :
টেকনাফ নিউজ ডট কম’র প্রধান সম্পাদক ও দৈনিক সাগর দেশ পত্রিকার নির্বাহী সম্পাদক সাংবাদিক মাওঃ সাইফুল ইসলাম সাইফীর মাতা কামেলা খাতুন (৮০) ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি … রাজিউন)। তিনি আজ শনিবার ৭ জানুয়ারী দুপুর ১.১০টায় সাংবাদিক সাইফুল ইসলাম সাইফীর টেকনাফ সদর ইউনিয়নের দরগাহছড়াস্থ বাড়িতে ইন্তেকাল করেন। শনিবার বাদে মগরিব দরগাহছড়া কবরস্থান মাঠে মরহুমার নামাজে জানাজা অনুষ্টিত হবে বলে সাংবাদিক সাইফুল ইসলাম সাইফী (০১৮১৭০০৭২৯২) জানিয়েছেন। মৃত্যুকালে তিনি ছেলে-মেয়ে, নাতী-নাতনী, পোতা-পুতনীসহ অসংখ্য গুনগ্রাহী ও আতœীয়-স্বজন রেখে যান।
উল্লেখ্য, মরহুম ছৈয়দ আহমদের স্ত্রী সদ্য প্রয়াত কামেলা খাতুন এলাকার সম্ভ্রান্ত পরিবারের পুত্রবধু ও ধার্মিক মহিলা হিসাবে সর্বমহলে পরিচিত ছিলেন। তাঁর বড় ভাই মহেশখালীয়া পাড়ার মাওঃ আবদুল হক গত কয়েক দিন আগে ইন্তেকাল করেছেন।

টেকনাফ নিউজ ডট কম’র শোক
টেকনাফ নিউজ ডট কম’র প্রধান সম্পাদক ও দৈনিক সাগর দেশ পত্রিকার নির্বাহী সম্পাদক সাংবাদিক মাওঃ সাইফুল ইসলাম সাইফীর মা কামেলা খাতুনের (৮০) ইন্তেকালে টেকনাফ নিউজ ডট কম পরিবারের পক্ষে নির্বাহী সম্পাদক হাফেজ মুহাম্মদ কাশেম গভীর শোক প্রকাশ এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।