সেন্টমার্টিন প্রবালদ্বীপে টেকনাফ পৌর স্টুডেন্টস ফোরামের বার্ষিক বনভোজন

received_2217755621783257.jpeg

নুরুল হোসাইন, সেন্টমার্টিন থেকে-
সেন্টমার্টিন প্রবালদ্বীপে টেকনাফ পৌর স্টুডেন্টস ফোরামের উদ্দ্যেগে বার্ষিক বনভোজন ও দুই দিন ব্যাপী অনুষ্ঠিত হয়েছে। এতে উপস্হিত টেকনাফ পৌর স্টুডেন্টস ফোরামের সভাপতি রুবেল উদ্দীন, সিঃ সহ-সভাপতি মোস্তাক আহম্মদ, সহ-সভাপতি মোহাম্মদ মামুন, মোহাম্মদ ইউশুপ, সাধারন সম্পাদক মোহাম্মদ তৌহীদ, সিঃযুগ্ন সম্পাদক আব্দুল্লাহ আল নোমান, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মহিউদ্দীন, টিপু, অর্থ সম্পাদক মোহাম্মদ খোকন, কোষাধ্যক্ষ মোহাম্মদ জোবাই সহ সকল পৌর স্টুডেন্টস ফোরামের সদস্য বৃন্দ।
আজ ৫ ই জানুয়ারী বৃহস্পতিবার সকাল ৯ টায় টেকনাফ থেকে কেয়ারী জাহাজ নিয়ে দুই দিন ব্যাপী বার্ষিক বনভোজনের উদ্দ্যেশে রওনা দেন। সকাল ১১.৩০ মিনিটের সময় সেন্টমার্টিন প্রবালদ্বীপে পৌছেন।

টেকনাফ পৌর স্টুডেন্টস ফোরামের দুই দিন ব্যাপী
কর্মসূচি হচ্ছে———
১ম দিন
সকাল ৮টায় ফোরামের কার্যালয় থেকে রওনা করে টেকনাফ সেন্টমার্টিন জেটি ঘাট থেকে জাহাজে করে সেন্টমার্টিন যাত্রা ও দুপুর ১১.৩০ মিনিটে সেন্টমার্টিনে অবতরণ। সেন্টমার্টিনে অবতরনের পর দুপুর ১২টা থেকে ২টার ভিতরে হোটেলে অবস্হান। ২টায় ছেড়াদ্বীপের উদ্দেশ্যে রওনা ও ৪টা পর্যন্ত অবস্হান।
বিকাল ৪টা থেকে ৫:৩০ পর্যন্ত বীচে আনন্দময়কালীন ঘোরাঘুরি। ৬টায় সেন্টমার্টিন ইউনিয়ন চেয়ারম্যান ও জনপ্রতিনিধির সাথে মতবিনিময়, ৭টা থেকে ৮টা পর্যন্ত নৈশ ভোজ। রাত ৮টা থেকে ১০টা পর্যন্ত সাংস্কৃতিক অনুষ্টান।

২য় দিন
সকালে ১০টার ভিতরে সকালের নাস্তা। ১০টা থেকে ১২টা পর্যন্ত বীচে গোসল,ফুটবল খেলা। ২টার ভিতরে মধ্যহ্নভোজ শেষ করে জাহাজের উদ্দশ্য রওনা হওয়ার প্রস্তুতি গ্রহণ