কক্সবাজারনিউজ ডটকমে যোগ দিলেন শাহেদ মিজান

shahed-mizan.jpg

প্রেস বিজ্ঞপ্তি :
কক্সবাজারের প্রথম ও শীর্ষ অনলাইন নিউজপোর্টাল কক্সবাজারনিউজ ডটকমে (সিবিএন) চীফ রিপোর্টার হিসাবে যোগ দিয়েছেন কক্সবাজারের উদীয়মান তরুণ সংবাদকর্মী শাহেদ মিজান। ২০১৭ সালের ১জানুয়ারি থেকে তিনি আনুষ্ঠানিকভাবে কাজে যোগদান করবেন। ইতিমধ্যে তার নিয়োগ সংক্রান্ত কার্যক্রম সম্পন্ন হয়েছে। কক্সবাজারনিউজ ডটকম সম্পাদক ও প্রকাশক আকতার চৌধুরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।
২০১১ সালে কক্সবাজার থেকে প্রকাশিত দৈনিক হিমছড়ি দিয়ে শাহেদ মিজানের সাংবাদিকতার হাতেখড়ি। ওই পত্রিকায় মহেশখালী সংবাদদাতা হিসাবে যোগ দেন এবং একই বছরের নভেম্বরে স্টাফ রিপোর্টার হিসাবে দৈনিক হিমছড়ির প্রধান অফিসে যোগ দেন। সেখানে দীর্ঘদিন কাজ করেন তিনি। পরে ২০১৫ সালের নভেম্বরে দৈনিক বাঁকখালী সিনিয়র রিপোর্টার হিসাবে যোগ দেন এবং চীফ রিপোর্টার হিসাবে পদোন্নতি পান। পাশপাশি ২০১৫ সালের জানুয়ারিতে কক্সবাজার টাইমস (সিটিএন)-এ চীফ রিপোর্টার হিসাবে যোগ দিয়ে টানা দেড় বছর অত্যন্ত সুনামের সাথে সেখানে কাজ করেন। বর্তমানে শাহেদ মিজান কক্সবাজার থেকে প্রকাশিত দৈনিক সকালের কক্সবাজারেরও চীফ রিপোর্টারের দায়িত্ব পালন করছেন।
কক্সবাজারে যে ক’জন তরুণ সংবাদকর্মী উঠে এসেছেন তাদের মধ্যে শাহেদ মিজান অন্যতম। ইতিমধ্যে নিষ্ঠা ও সততার সাথে কাজ কক্সবাজারের সংবাদ জগত ও পাঠক মহলে বেশ সুনাম কুড়িয়েছেন তিনি। দায়িত্ব পালনকালে শাহেদ মিজানকে সহযোগিতা করার জন্য সকলের কাছে অনুরোধ জানিয়েছেন কক্সবাজারনিউজ ডটকম সম্পাদক আকতার চৌধুরী।