টেকনাফে দুই সিএনজি টেক্সীর মুখোমুখি সংঘর্ষে নিহত-১, নারী-শিশুসহ আহত-৮

Teknaf-pic2_30.12.jpg

টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিহত নারী ফাতেমার মৃতদেহ

টেকনাফ টুডে ডটকম :
টেকনাফে দুই সিএনজি টেক্সীর মুখোমুখি সংঘর্ষে ১ নারী নিহত ও চালক-শিশুসহ দুই সিএনজির আরো ৮ যাত্রী আহত হয়েছে। আহতদের টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও হ্নীলা উপ স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা দেওয়া হয়েছে।
শুক্রবার সন্ধা ৬টার দিকে টেকনাফ-কক্সবাজার সড়কের জাদিমুড়া এলাকায় একটি জোড়াতালি দেওয়া সেতুর উপর দুইটি সিএনজির মুখোমুখি (কক্সবাজার-থ-১১-২৮৫০,কক্সবাজার-থ-১১-১৬৪৯) এ দূর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, টেকনাফ ও হ্নীলা থেকে ছেড়ে আসা দুইটি সিএনজি টেক্সী জাদিমুড়া ওমর খাল ব্রীজের জোড়াতালি দেওয়া অংশটিকে এড়াতে গিয়ে মুখোমুখি সংঘর্ষ দূর্ঘটনায় পতিত হয়।
এসময় আশেপাশে থাকা লোকজন আহতদের কয়েকজনকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে ফাতেমা বেগম (৩০) নামে এক নারীকে মৃত ঘোষনা করেন কর্তব্যরত চিকিৎসক। সে হ্নীলা ইউনিয়নের সিকদার পাড়া এলাকার মোঃ হোসেনের স্ত্রী। দূর্ঘটনায় ফাতেমা বেগমের মাথা থেতলে যায়।
teknaf-pic-a-30-12-16
এসময় আহত হন নিহত ফাতেমার বোন হ্নীলা ফুলের ডেইলের শামসুল আলমের স্ত্রী হাজেরা বেগম(২৫), তার মেয়ে সালমা আক্তার(৩), টেকনাফ কায়ুকখালী পাড়া এলাকার সৈয়দ হোসেন মাঝি, তার মেয়ে, সিএনজি চালক টেকনাফ সদর ইউনিয়নের কেরুনতলী এলাকার আব্দুস সালামসহ ৮ জন। আহত কয়েক জনের নাম পাওয়া যায়নি।
দূর্ঘটনা কবলিত আহত হাজেরা বেগম জানান, বড় বোন নিহত ফাতেমা বেগমের চিকিৎসার জন্য তারা টেকনাফে এসেছিলেন। চিকিৎসা শেষে সন্ধায় ফেরার পথে দূর্ঘটনা কবলিত হন।
টেকনাফ থানার ওসি আব্দুল মজিদ জানান, তিনি বিষয়টি খোঁজ নিয়ে দেখছেন।
teknaf-pic3_30-12-copy